শুক্রবার, মে ৩, ২০২৪
spot_img
Homeআইন-অপরাধটঙ্গী পশ্চিম থানা এলাকায় গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

টঙ্গী পশ্চিম থানা এলাকায় গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

বশির আলম, গাজীপু‌রের টঙ্গী‌তে মানসুরা আক্তার (২৭) না‌মে এক গা‌নের শি‌ক্ষীকার গলাকাটা লাশ উদ্ধার করা হ‌য়ে‌ছে। গতকাল দুপুর সা‌ড়ে ১২টায় গাজীপুরা প‌শ্চিম হাজী আরব আলী রো‌ডের এক‌টি ডোবা থে‌কে তার লাশ উদ্ধার ক‌রে পু‌লিশ। নিহত মানসুরা গাজীপুর জেলার সদর থানার পিরুজআলী এলাকার মৃত জাহাঙ্গীর মিয়াজীর মে‌য়ে।

মানসুরা স্থানীয় এক‌টি পোশাক কারখানায় চাকুরী ক‌রার পাশাপ‌া‌শি তার নিজস্ব গা‌নের একা‌ডে‌মি‌তে শিক্ষকতা কর‌তেন ব‌লে জানা গে‌ছে। জানা যায়, মাসুরা গাজীপুরা সাতাইশ এলাকায় বসবাস ক‌রে স্থানীয়র এক‌টি পোশাক কারখানায় কাজ করার পাশাপা‌শি তার নিজস্ব জিত মিউ‌জিক ব‌্যান্ড নাম গা‌নের ক্লাস নি‌তেন।

নিহত মানসুরার ছোট বোন সায়মা আক্তার জানান, মানসুরা বি‌য়ের‌ আ‌গে চন্দ্র শেখর মন্ড‌লের গীতাঞ্জলী একা‌ে‌ডি‌মি‌তে গান শিখ‌তেন। প‌রে ৫ বছর আ‌গে চন্দ্র শেখর মন্ডল‌কে বি‌য়ে ক‌রেন মানসুরা। শেখর মন্ড‌লের আ‌গে এক‌টি সংসার ছি‌লো। ওই সংসা‌রে নিলয় সা‌মে এক ছে‌লে এক মে‌য়ে। গত এক বছর আ‌গে তার স্বামী শেখর মন্ডল মারা যায়।

এর পর থে‌কে মানসুরা ও তার সৎ ছে‌লে নিলয় মি‌লে জিত মিউ‌জিক একা‌ডে‌মি প্রতিষ্ঠা ক‌রেন। মানসুরা সৎ ছে‌লে নিল‌য়ের বাসায় খাওয়া দাওয়া কর‌তে। রা‌তে গাজীপুরা এলাকায় এক‌টি বাসা বাড়া নি‌য়ে‌ আলাদা থাক‌তেন।

বৃহস্পতিবার নিল‌য়ের বাসায় রা‌তের খাবার শেষে বাসায় যাওয়ার জন‌্য বের হয়। এর থ‌কে তা‌কে আর খো‌জে পাওয়া যায়‌নি। তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। প‌রে শুক্রবার দুপু‌রে গাজীপুরা প‌শ্চিম পাড়া হাজী আরব আলী রো‌ডের প‌রিত‌্যাক্ত ডোবায় এক‌টি লাশ প‌রে থাক‌তে দে‌খে পু‌লিশ‌কে খবর দেয় এলাকাবাসী।

প‌রে পু‌লিশ ও আমরা তার পর‌নের পোশাক দে‌খে তা‌কে সনাক্ত করি। টঙ্গী‌ প‌শ্চিম থানার ও‌সি শাহ আলম ব‌লেন, এক‌টি হত‌্যা কা‌ন্ডের ঘটনা ঘ‌টে‌ছে। এই হত‌্যাকা‌ন্ডের জ‌রিত কারা এবং এর রহস‌্য কি জানার চেষ্টা করা হ‌চ্ছে। অ‌তি দ্রুত সম‌য়ের ম‌ধ্যে অপরাধি‌দের‌কে আমরা আই‌নের আওয়াতায় নি‌য়ে আস‌বো।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ