বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
spot_img
Homeআইন-অপরাধউলিপুরে আন্তঃজেলা চোর চক্রের তিন সদস্য গ্রেফতার

উলিপুরে আন্তঃজেলা চোর চক্রের তিন সদস্য গ্রেফতার

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের উলিপুরে আন্তঃজেলা চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার তবকপুর ইউনিয়নের বামনপাড়া এলাকার ফজলার রহমানের পুত্র মোঃ শরিফুল ইসলাম(২৮), রাজারহাট উপজেলার ছোট মহিষমুড়ি এলাকার মুকুল চন্দ্র রায়ের পুত্র কাজল চন্দ্র রায়(২৬) ও নিরোধ চন্দ্র বর্মনের পুত্র সুমন চন্দ্র বর্মন(৩২)।

পুলিশ জানায়, গত ৯ ডিসেম্বর রাতে তবকপুর ইউনিয়নের তবকপুর গ্রামের বাইজিদ হোসাইন নিজ ঘরে তার ব্যবহৃত বাজাজ সিটি-১০০ মোটরসাইকেল রেখে ঘুমিয়ে পড়েন।

পরদিন ঘুম থেকে উঠে দেখতে পান তার বসতঘরের দরজা খোলা এবং ঘরে থাকা মোটরসাইকেলটি নেই। অনেক খোঁজাখুঁজি করে মটরসাইকেলটি না পেয়ে অজ্ঞাতনামীয় চোরদের নামে উলিপুর থানায় একটি মামলা দায়ের করেন ভূক্তভোগী বাইজিদ হোসাইন।

পরে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আতিকুজ্জামান আতিকের নেতৃত্বে এসআই শাহ্ আলম, মিজানুর রহমান মিজান, এএসআই হাশেমসহ সংগীয় ফোর্স অভিযান চালিয়ে গত ১৩ ডিসেম্বর চুরির সাথে জড়িত

শরিফুল ইসলামকে গ্রেফতার করেন। তার দেয়া তথ্য মতে রাজারহাট থানা পুলিশের সহায়তায় কাজল চন্দ্র রায়কে তাহার নিজ বাড়ী থেকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করে ঘটনার সাথে জড়িত অপর চোর চক্রের সদস্য সুমন চন্দ্র বর্মনের নিজ বাড়ী থেকে মোটরসাইকেলটি উদ্ধার করে তাকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার(১৪ ডিসেম্বর) বিকেলে উলিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) গোলাম মর্তুজা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিভিন্ন তথ্য-প্রযুক্তির সহায়তায় আন্তঃজেলা চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করা হয়। তাদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ