সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
spot_img
Homeসারাদেশঢাকাটঙ্গীতে স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের উপর ছাত্রলীগের হামলা আহত দুই

টঙ্গীতে স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের উপর ছাত্রলীগের হামলা আহত দুই

বশিরআলম,গাজীপুর- ২ আস‌নের স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীকের অফিস কেন্দ্র করে কমিটি গঠন করার সময় নৌকা প্রতীকের নেতা কর্মীরা হামলা চালিয়ে তিন জনকে আহত করার অভিযোগ পাওয়া গেছে।
১৯ শে ডিসেম্বর মঙ্গলবার বিকেল সাড়ে চারটায় টঙ্গী মা‌ছিমপুর এলাকায় এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, গাজীপুর সি‌টি ক‌র্পো‌রেশ‌নের ৫৫ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ইকবাল হোসেনের বাসার নীচতলায় ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী কাজী আলিম উদ্দিন বুদ্দিনের নির্বাচনী অফিসে ক‌মি‌টি গঠন নি‌য়ে আলাপ আ‌লোচনা চলছিল।

এসময় টঙ্গী পশ্চিম থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক দ্বীন মোহাম্মদ নীরবসহ ১০/১২ জন ছাত্রলীগের কর্মী অতর্কিতে হামলা চালায়। এসময় আওয়ামীলীগ নেতা কাইয়ুম মাস্টার ও মো, রিপন‌কে মারধর ক‌রে।

আহতদের মধ্যে ৫৫ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো, রিপনকে স্থানীয় এক‌টি সপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর মারামারির একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এরপর উত্তেজনা দেখা দেয়।

ট্রাক প্রতীকের কর্মী ৫৫ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মো, ইকবাল হেসেন বলেন, আমরা ট্রাক প্রতীকের কমিটি নিয়ে কথা বলছিলাম। এসময় নীরব কয়েকজনকে সাথে নিয়ে হামলা করে মারধর করে চলে যায়। এঘটনায় সি‌নিয়র নেতাদের সা‌থে আ‌লোচনা ক‌রে আইনগত ব‌্যবস্থা নেওয়া হ‌বে।

টঙ্গী পশ্চিম থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক দ্বীন মোহাম্মদ নীরব বলেন, অভিযোগ মিথ্যা। রিপন একজন ছিনতাইকারী। কাইয়ুম মাস্টার আমাদের নৌকার লোক। ওখানে কি হয়েছে আমি জানিনা।

টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মুস্তাফিজুর রহমান বলেন, এই ধরনের কোন ঘটনা নিয়ে কেউ আমার কাছে আসেনি।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ