সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
spot_img
Homeসারাদেশঢাকাটঙ্গীতে অত্যাচার জুলুম থেকে মুক্তির জন্য ট্রাক মার্কায় ভোট দিন

টঙ্গীতে অত্যাচার জুলুম থেকে মুক্তির জন্য ট্রাক মার্কায় ভোট দিন

বশিরআলম,টঙ্গীতে পথসভা করেছে গাজীপুর-২ আসনের ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মহানগর আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি কাজী আলিম উদ্দিন বুদ্দীন।

এ সময় পথসভায় তার সাথে উপস্থিত ছিলেন গাজীপুর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও প্রধান উপদেষ্টা এডভোকেট মুহাম্মদ জাহাঙ্গীর আলম, অভিন্ন টঙ্গী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রজব আলী, টঙ্গী থানা যুবলীগের সভাপতি আব্দুস সাত্তার মোল্লা, সাবেক ছাত্রলীগ নেতা নাসির, এম এম হেলাল উদ্দিন, কামরুল ইসলাম সহ নেতৃবৃন্দ।

দুপুরের পর টঙ্গীর বিভিন্ন এলাকা থেকে সমর্থকরা মিছিল নিয়ে শফি উদ্দিন সরকার একাডেমি রোডে এসে জড়ো হয় এবং পরবর্তীতে শফিউদ্দিন সরকার একাডেমি মাঠ প্রাঙ্গনে আলোচনার মাধ্যমে সমর্থকদের কাছে ট্রাক মার্কায় ভোট চান।

এর আগে, মাঠে প্রবেশ করাকে কেন্দ্র করে পশ্চিম থানা ছাত্রলীগের কর্মীদের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে নেতাকর্মীরা মাঠের গেটে তালা লাগিয়ে দেয়। পরবর্তীতে নেতাকর্মীরা জড়ো হয়ে তালা ভেঙ্গে মাঠে প্রবেশ করে।

আলোচনা সভায় ট্রাক মার্কার স্বতন্ত্র প্রার্থী কাজী আলিম উদ্দিন বুদ্দীন বলেন, ১৮ বছরে জনগণের কাছ থেকে ভোট নিয়ে নির্বাচিত হয়ে বর্তমান সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল জনগণকে উপহার দিয়েছে ষড়যন্ত্র, নির্যাতন, মাদক। যা থেকে বর্তমানে জনগণ নিস্তার চায়। এ সকল অত্যাচার জুলুম থেকে মানুষকে মুক্তির লক্ষ্যে সকলকে তার ট্রাক প্রতীকে ভোট দেয়ার জন্য আহ্বান জানান।

গাজীপুর সিটি কর্পোরেশনের উপদেষ্টা এডভোকেট জাহাঙ্গীর আলম তার বক্তৃতায় বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা কাজী আলিম উদ্দিন বুদ্ধিন টঙ্গী গাজীপুরের

মানুষের মাদক সন্ত্রাস চাঁদাবাজি থেকে রক্ষা করে একটি সামাজিক আধুনিক শহর গড়ে তুলতে এবং শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও মাঠ বাংলাদেশ গড়ার লক্ষ্যে গাজীপুর-২ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে

অংশগ্রহণ নিয়েছে। আগামী ৭ জানুয়ারি আমরা সকলে মিলে তাকে ট্রাক মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে টঙ্গী ও গাজীপুরবাসীকে সকল জুলুম নির্যাতন থেকে রক্ষা করব। তিনি আরো বলেন, জোর করে বাধা দিয়ে ভয়-

ভীতি দেখিয়ে ভোটারদের ঠেকানো যাবে না। ৭ তারিখ আমাদের বিজয় হবেই। আজকের পথসভা জাহাঙ্গীর আলমের উপস্থিতিতে বিশাল জনসভায় পরিণত হয়।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ