সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
spot_img
Homeআইন-অপরাধকোম্পানীগঞ্জে, ডাকাত দলের ,হামলায় ৩ পুলিশ, আহত গ্রেপ্তার-১

কোম্পানীগঞ্জে, ডাকাত দলের ,হামলায় ৩ পুলিশ, আহত গ্রেপ্তার-১

মোঃ জাহাঙ্গীর আলম ,নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম্পানীগঞ্জে ডাকাতদলের হামলায় ৩ পুলিশ সদস্য আহত হয়েছে। এ সময় আন্তঃজেলা ডাকাত দলের সদস্য মোঃ ইসমাইল হোসেন প্রকাশ মিশন নামের এক ডাকাতকে গ্রেপ্তার করে পুলিশ।

আহত পুলিশ সদস্যরা হলেন, কোম্পানীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) সাজ্জাদ হোসেন, কনস্টেবল কামরুল এবং কনস্টেবল হাসান। বুধবার (১০ জানুয়ারি) বিকেল ৩টার দিকে উপজেলার মুছাপুর ইউনিয়নের ছোটধলী এলাকায় এ ঘটনা ঘটে।

গ্রেপ্তার মো. ইসমাইল হোসেন প্রকাশ মিশন (৩৮) উপজেলার মুছাপুর ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের মৃত রফিক সওদাগরের ছেলে। পুলিশ জানায়, আন্তজেলা ডাকাত দলের সদস্য মিশনকে গ্রেপ্তার করতে বিকেলের দিকে উপজেলার মুছাপুর ইউনিয়নের ছোটধলী এলাকায় অভিযান চালায় পুলিশ।

এক পর্যায়ে তাকে গ্রেপ্তার করা হয়। ওই সময় তাকে ছাড়িয়ে নিতে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে ডাকাত দলের সদস্যরা এবং ডাকাত মিশন তার হাতে থাকা ধারালো দা দিয়ে পুলিশকে আঘাত করার চেষ্টা করে। এতে ৩ পুলিশ আহত হয়। ওই সময় পাল্টা পুলিশ এক রাউন্ড শর্টগানের ফাঁকা গুলি ছোড়ে। অভিযানে আসামি মিশন গুলির স্প্রিন্টার পায়ে লেগে আহত হয়। পরে পুলিশ এবং গ্রেপ্তার আসামিকে প্রাথমিক চিকিৎসা দেওযা হয়।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রণব চৌধুরী বলেন, গ্রেপ্তার আসামি আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে ডাকাতি, চাঁদাবাজি সহ চারটি মামলার রয়েছে ওই মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি সে।

এ ঘটনায় পুলিশের কাজে বাধা-প্রদান এবং কর্তব্যকালীন সময়ে পুলিশকে আঘাত করার কারণে একটি নিয়মিত মামলা নেওয়া হয়েছে। ডাকাত মিশনকে গ্রেপ্তারের সংবাদ শুনে এলাকার সাধারণ মানুষ উল্লাস প্রকাশ

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ