মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
spot_img
Homeক্যাম্পাসফকিরের বাজার চল্লিশ কাহনীয়া হাফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত

ফকিরের বাজার চল্লিশ কাহনীয়া হাফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত

সৈয়দ সময় নেত্রকোনা,নেত্রকোনার বারহাট্টা উপজেলার ফকিরের বাজারে চল্লিশ কাহনীয়া হাফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির দ্বি- বার্ষিক ‘২৪ নির্বাচন ০১ ফেব্রুয়ারী বৃহস্পতিবার অনুষ্ঠিত হয় ।

বিদ্যালয়ের সভাপতি বাবু রতন কুমার জানান, মোট ৭১৯ জন অভিভাবক সদস্য ভোটার রয়েছে । নির্বাচনে ৭ জন অভিভাবক সদস্য পদে অংশ গ্রহণ করছে।

প্রার্থীরা হলেন, ডা: জহিরুল ইসলাম জুয়েল , মো: আবুল বাশার , ফকির মশিউর রহমান রতন , রাজু আহমেদ শফিক, মো: আব্দুল হান্নান , মো: মঞ্জু মেম্বার , বুলবুল আহমেদ।

এর মধ্যে চারজন অভিভাবক সদস্যদের ব্যালট ভোটে নির্বাচিত হন। বিজয়ী অভিভাবক সদস্যগণ হলেন , প্রথম ডা: জহিরুল ইসলাম জুয়েল , দ্বিতীয় মো: আবুল বাশার , তৃতীয় ফকির মশিউর রহমান রতন ও চতুর্থজন রাজু আহমেদ শফিক ।

সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত নির্বাচন অনুষ্ঠিত হয়। প্রিজাইডিং অফিসার বারহাট্টা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার শারমিন আক্তার ফলাফল ঘোষণা করে ডা: জহিরুল ইসলাম জুয়েল

মো: আবুল বাশার , ফকির মশিউর রহমান রতন , রাজু আহমেদ শফিক এই চারজন নির্বাচিত অভিভাবক সদস্য বিজয়ীদের নাম ঘোষণা করেন । এ সময় রায়পুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো আতিকুর রহমান রাজু

বর্তমান সভাপতি বাবু রতন কুমার , প্রধান শিক্ষক মো জয়নাল আবেদীন , সাংবাদিক, সকল প্রার্থীগণসহ এলাকার সুধীজন উপস্থিত ছিলেন ।

রায়পুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো : আতিকুর রহমান রাজু বলেন, নির্বাচন শান্তিপূর্ণ ও আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়েছে । আমি আশা করব শিক্ষার মান উন্নয়নে অভিভাবক সদস্যগণ কাজ করে যাবেন ।

চল্লিশ কাহনীয়া হাফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো : জয়নাল আবেদীন বলেন , মোট ৭১৯ জন ভোটারের মধ্যে ৬১৫ জন অভিভাবক সদস্য তাদের পছন্দের প্রার্থীদের ভোট প্রদান করেন । তিনি নির্বাচন সংশ্লিষ্ট সকল কে ও এলাকাবাসী কে সহযোগিতা করার জন্য ধন্যবাদ – কৃতজ্ঞতা জানান ।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ