শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
spot_img
Homeক্যাম্পাসসফল শিক্ষা উদ্যোক্তা হিসেবে ভারতের মাদার তেরেসা সম্মাননা পেলেন, সৈয়দ আতিক

সফল শিক্ষা উদ্যোক্তা হিসেবে ভারতের মাদার তেরেসা সম্মাননা পেলেন, সৈয়দ আতিক

বশির আলম, শিক্ষা বিস্তারে বিশেষ অবদানসহ সফল শিক্ষা উদ্যোক্তা হিসেবে টংগীর স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান হাজী সাইদ ল্যাবরেটরি স্কুলের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আতিক এবার ভারতের মাদার তেরেসা

সম্মাননা অ্যাওয়ার্ড -২০২৪ এ ভূষিত হয়েছেন। ভারত-বাংলাদেশ ঐতিহ্য সংরক্ষণ সোসাইটি গত ৯ মার্চ ভারতের ত্রিপুরা রাজ্যের আগরতলা প্রেসক্লাব অডিটোরিয়ামে এ সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভারত সরকারের সাংসদ শ্রী রেবতী ত্রিপুরা।

শিক্ষা, চিকিৎসা, শিল্প, সাহিত্য, সংস্কৃতি, সাংবাদিকতা, ও সমাজসেবাসহ বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য ভারত ও বাংলাদেশের ২১ জন সফল ব্যক্তিকে এ মাদার তেরেসা সম্মাননা অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে।

সৈয়দ আতিক শিক্ষা উদ্যোক্তা ছাড়াও সাংবাদিক, লেখক ও সাংস্কৃতিক সংগঠক হিসেবে ব্যাপক পরিচিত একজন মিডিয়া ব্যাক্তিত্ব। উল্লেখ্য, সৈয়দ আতিক ইতিপূর্বে শিক্ষা খাতে বিশেষ অবদানের জন্য গাজীপুর জেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী হিসেবে রাষ্ট্রীয় সম্মাননা “জাতীয় শিক্ষা পদক-২০১৪” লাভ করেন।

এ ছাড়াও তিনি টিভি রিপোটিং, অনুষ্ঠান নির্মান, সাংবাদিকতা, শিক্ষা ও সাংস্কৃতিক কার্যক্রমের স্বীকৃতি স্বরূপ দেশ বিদেশের বেশকিছু গুরুত্বপূর্ণ পুরস্কারে ভূষিত হয়েছেন। আগামী ৩০ মার্চ, শনিবার রাজধানীর উত্তরায়

স্থানীয় একটি রেস্টুরেন্টে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন ও ভিন্নমাত্রা রিসার্চ সেন্টারের যৌথ আয়োজনে এ বছর বাংলাদেশ থেকে মাদার তেরেসা সম্মাননাপ্রাপ্তদের এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেছে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ