বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
spot_img
Homeবিচিত্র সংবাদআমেরিকা প্রবাসীর মরদেহ উদ্ধার শেরপুরে!আটক-৪

আমেরিকা প্রবাসীর মরদেহ উদ্ধার শেরপুরে!আটক-৪

মোহাম্মদ দুদু মল্লিক শেরপুর প্রতিনিধি।শেরপুরে আব্দুল হালিম জীবন (৪৮) নামের এক আমেরিকা প্রবাসীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ৩১ মার্চ রবিবার সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের চুনিয়ারচর এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত যুবক শেরপুর পৌর শহরের মধ্য ন‌ওহাটা (জেলখানা মোড়) এলাকার সাইদুর রহমান সুজন মাষ্টারের ছেলে।এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সাবেক এক ইউপি চেয়ারম্যানসহ ৪ জনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন,চরপক্ষীমারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো.আব্দুর রউফ,মুকুল হোসেন, রাশেদুল ইসলাম ডিয়ার ও ফরহাদ হোসেন।নিহতের পরিবার সুত্রে জানা গেছে,আব্দুল হালিম জীবন প্রায় ১৬ বছর আগে

ডিভি লটারির মাধ্যমে নাগরিকত্ব পেয়ে আমেরিকা গমন করেন। পরে বিয়ে করে তার স্ত্রীকেও আমেরিকায় নিয়ে যায়। গত প্রায় দুই বছর আগে প্রবাস থেকে শেরপুরে এসে আর আমেরিকা ফেরত যায়নি। সম্প্রতি তিনি

শেরপুর শহরের চাপাতলী এলাকায় আতিয়া আক্তার নামে এক নারীকে দ্বিতীয় বিবাহ করেন।শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.এমদাদুল হক লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান,এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য কয়েকজনকে আটক করা হয়েছে।এ বিষয়ে মামলার প্রস্তুতি সহ পূর্নাঙ্গ তদন্ত চলছে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ