শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
spot_img
Homeআইন-অপরাধচাটখিল দুই সন্তানের জননী গৃহবধূর লাশ উদ্ধার স্বামী আটক

চাটখিল দুই সন্তানের জননী গৃহবধূর লাশ উদ্ধার স্বামী আটক

নোয়াখালীর চাটখিল থানা পুলিশ রোববার (২৫ এপ্রিল)রাত ১০টার দিকে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের রাজ্জাকপুর গ্রামের বেপারী বাড়ি থেকে কোহিনুর আক্তার (২৫) নামের দুই সন্তানের জননী এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে । কোহিনুর আক্তার একই বাড়ির ইয়াকুব হোসেন প্রকাশ মোহন (৩২) স্ত্রী।

এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য স্বামী মোহনকে আটক করেছে।স্থানীয় সূত্রে জানা যায়, নিহত কোহিনুর আক্তার পারিবারিক কলহের জেরে শ^শুর শাশুড়ি থেকে পৃথক হয়ে বসবাসের জন্য স্বামীকে চাপ প্রয়োগ করতে থাকে ।

কিন্তু স্বামী মোহন পিতা-মাতা থেকে পৃথক ভাবে বসবাস করতে অস্বীকার করে। এক পর্যায়ে স্বামীর ওপর অভিমান করে রোববার রাত ১০ টারদিকে পরিবারের সদস্যদের অগোচরে নিজ শয়ন কক্ষে গলায় ফাঁসি দিয়ে সে আত্মহত্যা করে।

স্বামী মোহন বাজার থেকে বাড়িতে এসে স্ত্রী কোহিনুরকে ঝুলন্ত অবস্থায় দেখে দ্রুত উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেএ নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। তবে নিহতের স্বজনদের অভিযোগ নিহতের স্বামী মোহন কোহিনুরকে হত্যা করেছে।

চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তর জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করছে। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্বামী মোহনকে আটক করা হয়েছে। নিহতের স্বজনদের পক্ষ থেকে লিখিত অভিযোগের রেলে পুলিশ আইনানুগ পদক্ষেপ গ্রহণ করা হবে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ