শনিবার, সেপ্টেম্বর ২৮, ২০২৪
spot_img
Homeআইন-অপরাধটঙ্গীতে হোটেল কর্মচারীর হত্যাকাণ্ডের বিচার চেয়ে মানববন্ধন ও বিক্ষোভ

টঙ্গীতে হোটেল কর্মচারীর হত্যাকাণ্ডের বিচার চেয়ে মানববন্ধন ও বিক্ষোভ

বশির আলম,টঙ্গীতে কেরানিরেক বস্তি এলাকার চাঞ্চল্যকর হোটেল কর্মচারী মোঃ সেলিমকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করায় কুখ্যাত সন্ত্রাসী রনি এবং তার সাথে হত্যাকান্ডে জড়িত সঙ্গিদের দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবিতে মানববন্ধন করেন নিহতের স্বজন ও স্থানীয়রা।

বুধবার (২৫ সেপ্টেম্বর) সকালে টঙ্গী পূর্ব থানা গেট রোডে এ মানববন্ধন করেন নিহতের স্বজন ও স্থানীয়রা। মানববন্ধনে উপস্থিত বক্তারা বলেন, নিহত সেলিম(২২) নরসিংদী জেলার শিবপুর থানার নয়াদিয়া গ্রামের বিল্লাল মিয়ার ছেলে।

সে একটি হোটেলে কাজ করতো। সে টঙ্গীর কেরানিটেক বস্তির স্থানীয় বাসিন্দা রনির বাসায় ভাড়া থাকত। গত হস্পতিবার (২৯ আগষ্ট) দিবাগত রাত আনুমানিক ২টার সময় রনি সেলিমকে ডেকে এক নির্জন জায়গায় নিয়ে।

পরে পূর্ব শত্রুতার জেরে সে সহ তার সাথে থাকা কয়েকজন মিলে সেলিমকে দাড়ালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে নৃশংসভাবে হত্যা করে। এ ঘটনায় নিহতের পিতা বিল্লাল মিয়া গত ২৯ আগষ্ট টঙ্গী পূর্ব থানায় ৫ জনকে আসামি ও ৩/৪ জনকে অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। উক্ত ঘটনায় পুলিশ ৩

জন আসামিকে গ্রেফতার করে। কিন্তু হত্যাকান্ডের সাথে জড়িত প্রধান আসামি রনি ও বাকি সহযোগীদের পুলিশ এখনও গ্রেফতার করতে পারেনি। আমরা রনি ও বাকি আসামিদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

এ সময় নিহতের ছোট ভাই শামীম বলেন, প্রধান আসামি রনি কেরানিটেক বস্তির চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। তার নামে একাধিক মামলা রয়েছে। বর্তমানে সে আত্মগোপনে রয়েছে। হত্যাকান্ডের সাথে জড়িত

প্রধান আসামী রনি ও তার সহযোগীদের দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবিতে বর্তমান অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্নয়কদের দৃষ্টি আকর্ষণ করেন।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ