লিচু পাড়াকে কেন্দ্র করে কবিরহাটে ছোট ভাইয়ের হাতে বড় নিহত ভাই-ভাতিজা আটক

নোয়াখালী প্রতিনিধি

৯৯

নোয়াখালীর কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নের পূর্ব রাজুরগাঁও গ্রামের লিচু পাড়াকে কেন্দ্র করে ছোট ভাই ও ভাতিজা মিলে বড় ভাইকে সফি উল্যাহ (৬৫),পিটিয়ে হত্যা করেছে। এঘটনায় পুলিশ ছোট ভাই তাজুল ইসলাম (৬০)

ও ছেলে মামুন (৩২) গ্রেফতার করেছে। নিহত সফি উল্লাহ সুন্দলপুর ইউনিয়নের পূর্ব রাজুরগাঁও গ্রামের বেচু ডিলারের ছেলে। এ ঘটনায় নিহতের মেয়ে বুধবার রাতে বাদী হয়ে কবিরহাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

গ্রেফতারকৃতদের বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দুপুরে নোয়াখালীর চিফ জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।এর আগে, গতকাল বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার উপজেলার সুন্দলপুর ইউনিয়নের পূর্ব রাজুরগাঁও গ্রামের বেচু ডিলারের বাড়িতে ওই হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে।

কবিরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) টমাস বড়ুয়া জানায়, বুধবার বিকেল বড় ভাই সফি উল্যাহ তার লিচু গাছ থেকে লিচু পাড়তে গেলে ছোট ভাই তাজুল ইসলাম (৬০), তার ছেলে মামুন (৩২) ও সাইফুলের (২৩),সাথে ভাগ বাটোয়ারা নিয়ে কথা কাটাকাটির ঘটনা ঘটে।

এসময় ছোট ভাই তাজুল ইসলাম উত্তেজিত হয়ে বড় ভাই সফি উল্লাহ ওপর হামলা চালায় এসময় তার দুই ছেলেসহ বড় ভাইকে মারধর করে।যার এক পর্যায়ে মারধরের শিকার বড় ভাই ঘটনাস্থলেই মারা যায়। পরে খবর পেয়ে পুলিশ বুধবার রাতে ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

 

 

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.