ফেনীতে  কর্মহীন হতদরিদ্র, সহায়  মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ

জহিরুল আলম কামরুল, ফেনী পতিনিধিঃ

৯৮

ফেনীতে বৈশ্বিক মহামারী করোনার কারণে লক ডাউনে কর্মহীন হতদরিদ্র, অসহায় ও দুঃস্থ দু’শতাধিক মানুষের মাঝে বৃহস্পতিবার দুপুরে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

ফেনী পৌরসভার ৩নং ওয়ার্ডের চার মেয়াদে নির্বাচিত কমিশনার কহিনুর আলম তার নির্বাচনী ৩নং ওয়ার্ডের অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সহ নিজের ব্যক্তিগত তহবিল

থেকে আরো ৫০ পরিবারের মাঝে সহদেবপুর নিজ কার্যালয়ের সামনে গরীব, দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ করেন।

এসময়ে ৩নং ওয়া আওয়ামী লীগের সভাপতি মোঃ মোতাহার হোসেন, পৌর যুবলীগ সহসম্পাদক মোঃ শহিদুল ইসলাম,ওয়ার্ড যুবলীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সহ ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতৃবৃন্দ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কমিশনার কহিনুর আলম বলেন, বৈশ্বিক মহামারী করোনার কারণে মানুষের জীবন বাঁচাতে সরকার ঘোষিত লক ডাউনের কারনে শ্রমজীবী নিম্ন আয়ের গরীব অসহায় মানুষগুলি সীমাহীন দুঃখ কস্টে আছে।

তাদের দুঃখ দুর্দশার কথা চিন্তা করে মানবিক নেত্রী জননেত্রী শেখ হাসিনা তাদের জন্য নগদ অর্থ উপহার হিসেবে দিয়েছেন আমি সেই উপহার মানুষের মাঝে বিতরন করতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি।

তাছাড়া আমিও আমার সাধ্যমতে আমার নেত্রীর সম্মানার্থে ও ফেনী-২ আসনের সংসদ সদস্য জননেতা নিজাম উদ্দিন হাজারীর দিকনির্দেশনায় আরো ৫০ জনকে নিজের ব্যক্তিগত তহবিল থেকে অর্থ সহায়তা দিয়েছি।

আমরা যার যার সাধ্যমতে অসহায় মানুষের পাশে দাড়িয়ে সাহায্য সহযোগিতা করলে কোন গরীব মানুষকে কস্ট করতে হবে না।মাননীয় প্রধানমন্ত্রী বলেছিলেন দলীয় নেতা কর্মীদের গরীব দুঃস্হ অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য।

 

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.