কুড়িগ্রামের দুর্বৃত্তের দেয়া গরম পানিতে ঝলসে গেল মা ও শিশু সন্তান

কুড়িগ্রাম প্রতিনিধিঃ

১২১

কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় দুর্বৃত্তের ছুড়ে দেয়া ফুটন্ত গরম পানিতে ঝলসে আহত হয়েছেন বিউটি আক্তার (২৫) নামে এক গৃহবধূ ও তার আড়াই বছরের শিশু সন্তান সিদরাতুল ইসলাম সাফিক।

এ ব্যাপারে সোমবার ২৪মে রাতে রাজারহাট থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। বর্তমানে আহত মা ও শিশু সন্তান রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার চাকিরপশার ইউনিয়নের খুলিয়াতারী গ্রামের সেনাবাহিনীর ওয়ারেন্ট অফিসার আমিনুল ইসলামের স্ত্রী বিউটি আক্তার এবং তার শিশু সন্তান সিদরাতুল ইসলাম সাফি গত ২২ মে শনিবার তীব্র গরমের কারণে সন্ধ্যায় নিজ বাড়ির উঠানে বসে ছিলেন।

এসময় টিনের বেড়ার বাইরে থেকে কে বা কারা গরম ফুটন্ত পানি তাদের শরীরের উপর ছুঁড়ে দেয়। এসময় মা ও ছেলের শরীরের বিভিন্ন অংশ ঝলসে পুড়ে যায়।

তাদের আর্তচিৎকার শুনে প্রতিবেশীরা এসে গুরুতর আহত অবস্থায় মা ও ছেলেকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। বিউটি খাতুনের শরীরের বিভিন্ন অংশ ঝলসে গেছে। তার ছেলের ডান হাত, পা এবং পেট ঝলসে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) রাজু সরকার বলেন, এই বিষয়ে ২৪মে সোমবার আহত গৃহবধূর স্বামী একটি অভিযোগ দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.