বাংলাদেশকে আত্মনির্ভরশীল করতে চায় বর্তমান সরকার পরিকল্পনা মন্ত্রী

 মোজাম্মেল আলম ভূঁইয়া-সুনামগঞ্জ প্রতিনিধি,:

৮০

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশর সরকারের পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান বলেছেন- বাংলাদেশকে আত্মনির্ভরশীল করতে চায় বর্তমান আওয়ামীলীগ সরকার। এটাই হল মূল উদ্দেশ্য।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন পূরণের জন্য তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দিনরাত কাজ করছেন। তার নেতৃত্বে এই দেশ অনেক এগিয়ে গেছে।

চারদিকে বইছে উন্নয়নের জোয়ার। বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। আজ বৃহস্পতিবার (২৭ মে) সকাল ১১টায় জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের হল রুমে মৎস্য চাষীদের মধ্যে বিভিন্ন মৎস্য উপকরণ বিতরণ উপলক্ষে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনা মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী এমএ মান্নান আরো বলেন- দেশে মাছ চাষের মাধ্যমে ব্যাপক কর্মসংস্থান সৃষ্টির সুযোগ আছে। এসুযোগ কাজে লাগানো উচিত। সরকার মাছ উৎপাদন বাড়ানোর জন্য আধুনিক গবেষনা ক্ষেত্র বৃদ্ধি করেছে।

তরুনদেরকে মাছ চাষের উপর প্রশিক্ষণ দিচ্ছে। আওয়ামীলীগ সরকারের আমলে দেশের যে উন্নয়ন হয়েছে তা আর কোন সরকারের আমলে হয়নি। এসরকার উন্নয়নের সরকার।

অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন- সহকারী পুলিশ সুপার হায়াতুন নবী, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার উজ জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান প্রভাষক নুর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী,

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডাঃ জসিম উদ্দিন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মোক্তাদির হোসেন ও বঙ্গবন্ধু মেডিকেল কলেজের অধ্যাপক ডাঃ মনোজিৎ মজুমদার প্রমুখ।

এরআগে সকাল ১০টায় নবনির্মিত ৫০ আসন বিশিষ্ট সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজের অস্থায়ী ক্যাম্পাস পরিদর্শন করেন পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান। এসময় ফুল দিয়ে মন্ত্রীকে শুভেচ্ছা জানানো হয়। মোজাম্মেল আলম ভূঁইয়া—সুনামগঞ্জ তারিখ: ২৭.০৫.২১ইং—মোবাইল: ০১৭১৫-৬৪৩৮৮৭

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.