শিবগঞ্জে ছদ্মবেশী ভূয়া ডিবি পুলিশ গ্রেফতার!

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ

৭১

বগুড়ার শিবগঞ্জে ছদ্মবেশী ভূয়া ডিবি পুলিশকে গ্রেপ্তার করা হয়েছে। ২৭মে বৃহস্পতিবার রাতে উপজেলার জামতলী বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আটককৃত ভূয়া ডিবি পরিচয় দেওয়া ব্যক্তির নাম শরিফুল ইসলাম (৩৪)। সে শিবগঞ্জ উপজেলার বুড়িগঞ্জ ইউনিয়নের চকঝিনাহার গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে।

সূত্র বলেছে, শরিফুল তার ও আশপাশের এলাকায় দীর্ঘদিন ধরে ডিবি পুলিশ অফিসারের পরিচয়পত্র এবং বিভিন্ন দপ্তরের উচ্চপদস্থ কর্মকর্তার কার্ড ব্যবহার করে সে ধান্দা করতো।

বাদী নুর ইসলাম বলেন, সে ২৪মে মঙ্গলবার ৩টার সময় আমার বাড়িতে ডিবি পুলিশ পরিচয়ে চোরাই জিনিস রাখার অজুহাতে আমার নিকট হতে ১৮হাজার টাকা হাতিয়ে নেয়। পরে সে আরও ৫হাজার টাকা দাবী করে।

পরের দিন ২৫মে বুধবার দুপুরে আমাদের গ্রামের বাসিন্দা মনোয়ার হোসেন আমাকে বলে, শরিফুল কেন তোর বাড়িতে এসেছিলো? আমি শুনে অবাক হয়ে মনোয়ারকে বললাম সে আমাকে বাসেদ পুলিশের পরিচয় দিয়েছে!

বিষয়টি বুঝতে পেরে তার সম্পর্কে বিস্তারিত খোঁজ খবর নিয়ে ২৭মে বৃহস্পতিবার শিবগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করি। এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম বলেন, ডিবি পুলিশ অফিসারের পরিচয়

দেয়া ব্যক্তিকে চাঁদাবাজির অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে। তার কাছ থেকে ভূয়া ডিবি’র আইডি কার্ডসহ সরকারি বিভিন্ন দপ্তরের উচ্চ পদস্থ কর্মকর্তার ভিজিটিং কার্ড উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.