চট্টগ্রামে নিখোঁজের একদিন পর সিএন্ডএফ কর্মচারী জেঠি সরকার সেনবাগের গোলাম মোহাম্মদের লাশ উদ্ধার

মোঃ জাহাঙ্গীর আলম নোয়াখালী প্রতিনিধি:

১২৮

চট্টগ্রামের গ্রেড বেঙ্গল সিএন্ডএফ এজেন্টের কর্মচারী জেঠি সরকার সেনবাগের কাদরা ইউনিয়নের ভূঁইয়া বাড়ির গোলাম মোহাম্মদ রহমান (৫৫) নিখোঁজের একদিন পর ভাটিয়ারী থানা পুলিশ ভানু বাজার টোব্যাকো গেইট এলাকার রেললাইনের পাশ্ব থেকে তার রক্তাক্ত লাশ উদ্ধার করেছে।

তিনি সিএন্ডএফ সিবিএর ২৩৪ নং প্রবীন সদস্য। এরআগ সোমবার সকালে গোলাম মোহাম্মদ তার হালিশহরের এ/ব্লকের বাসষ্টান্ড বাসা থেকে কর্মস্থল গ্রেড বেঙ্গলের উদ্দেশ্য রওয়ানা দিয়ে অফিসে না গিয়ে নিখোঁজ হয়।

সন্ধ্যা গড়িয়ে রাত হলেও সে বাসায় না ফেরায় পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে না পেয়ে সোমবার রাতেই তার ভাতিজা সাদ্দাম হোসেন হালিশহর থানায় নিখোঁজ ডাইরি করে। ডাইরি-২৭৩।

এরপর মঙ্গলবার সকাল ৯ টারদিকে চট্টগ্রামের ভাটিয়ারী ফোটল্যান্ড এলাকার ভানু বাজার টোব্যাকো গেইট সংলগ্ন রেললাইনের পাশ্ব থেকে পুলিশ গোলাম মোহাম্মদ রহমানের রক্তাক্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে।

লাশ উদ্ধারের বিষয় নিশ্চিত করেন গ্রেড বেঙ্গলের স্বত্বাধিকারী নুর নবী বাচ্ছু।নিহতের ভাতিজা সাদ্দাস হোসেন জানান,তার চাচা গোলাম মোহাম্মদ রহমানের সঙ্গে অফিসের সহকর্মীদের সঙ্গে অর্থনেতিক বিষয়ে নিয়ে দ্বন্দ্ব চলছিল।

নিহত গোলাম মোহাম্মদ রহমানের বাড়ি সেনবাগ উপজেলার ৪ নং কাদরা ইউনিয়নের ৫নং ওয়ার্ড কাদরা গ্রামে। সে ওই গ্রামের আবু তাহের ভূঁইয়া বাড়ির মুজা মিয়ার ছেলে । তিনি স্ত্রী ও দুই কন্যা সন্তান রেখে গেছেন ।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.