মঙ্গলবার, মার্চ ১৯, ২০২৪
spot_img
Homeআইন-অপরাধনোয়াখালীর ভাসানচর থেকে পালিয়ে কক্সবাজার যাবার পথে কোম্পানীগঞ্জে ১২ রোহিঙ্গা আটক

নোয়াখালীর ভাসানচর থেকে পালিয়ে কক্সবাজার যাবার পথে কোম্পানীগঞ্জে ১২ রোহিঙ্গা আটক

নোয়াখালীর কোম্পানীগঞ্জে নারী, পুরুষ ও শিশুসহ ১২ রোহিঙ্গাকে আটক করে কোম্পানীগঞ্জ থানা পুলিশে সোপর্দ করেছে স্থানীয় এলাকাবাসী। তারা ভাসানচরের রোহিঙ্গা ক্যাম্প থেকে পালিয়ে কক্সবাজার যাবার সময় শুক্রবার (১১

জুন) ভোরে উপজেলার চরএলাহী ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের চরএলাহী দক্ষিণ ঘাট থেকে আবদুল হালিম নামের স্থানীয় এক ব্যক্তি তাদের আটক করে।

আটককৃতরা হলো, ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পের মোহাম্মদের ছেলে খায়ের হোসেন (৩৫), জহুর আহাম্মদের মেয়ে রাশেদা (২৩), খতিজা (৮৩), মমিনা বেগম (২৬), নুর ইসলামের ছেলে মোঃ ইউসুফ (৩৫), কামাল হোসেনের ছেলে

মোঃ সিদ্দিক (২০) ও মেয়ে জুবাইদা (১৬),মন্তাজুলের ছেলে আবুল হায়েজ (১৩),আবুল খায়েরের ছেলে শহিদ (৬) তার ছেলে তারেক (৮), আরমান (১) এবং তার ছেলে ওমাহের (৪)।

আটকৃত রোহিঙ্গারা জানায়,তারা বৃহস্পতিবার দিবাগত রাতে চোরাই পথে নৌকা ভাড়া করে ভাসানচরের রোহিঙ্গা ক্যাম্প থেকে পালিয়ে কক্সবাজার তাদের পুরাতন ক্যাম্পের উদ্দেশ্যে রওনা করেছিলেন। নৌকার মাঝি রাতের বেলা তাদেরকে চর এলাহী ঘাটে নামিয়ে চলে যায়।

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মোঃ আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করেন জানান, স্থানীয় এলাকাবাসীর সংবাদের ভিত্তিতে কোম্পানীগঞ্জ থানা পুলিশ আটকৃত রোহিঙ্গাদের থানায় নিয়ে আসে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আটকৃকত রোহিঙ্গাদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ