চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেএ রোগীর নিকট থেকে অর্থ আদায়ের অভিযোগে সহকারি মেডিকেল অফিসার মামুন স্ট্যান্ড রিলিজ

মোঃ জাহাঙ্গীর আলম নোয়াখালী প্রতিনিধি:

৫২

নোয়াখালীর চাটখিলে রোগীদের নিকট থেকে অবৈধ ভাবে অর্থ দাবি করার অভিযোগ প্রমাণিত হওয়ায় চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারি মেডিকেল অফিসার আব্দুল্যাহ আল মামুনকে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে। শনিবার (১৯ জুন) দুপুরে তাকে স্ট্যান্ড রিলিজের আদেশ দেয়া হয়।

স্থানীয় সূত্রে জানাগেছে, গতকাল শুক্রবার সন্ধ্যায় চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেএ দেলেয়ার হোসেন (৩৫) নামের একজন হাত ভাঙ্গার রোগী জরুরী বিভাগে চিকিৎসা সেবা নিতে আসলে জরুরী বিভাগের কর্মরত সহকারি মেডিকেল অফিসার আব্দুল্যাহ আল মামুন প্লাষ্টারের অজুহাত দিয়ে রোগীর আত্মীয় স্বজনদের কাছ থেকে দেড় হাজার টাকা দাবি করে।

বিষয়টি রোগীর শুভাকাঙ্খী ফোনে স্থানীয় সাংসদ এইচ এম ইব্রাহিম কে জানান। খবর পেয়ে কিছুক্ষণের মধ্যেই তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন এবং অভিযোগ প্রমাণিত হওয়ায় অভিযুক্ত ডাক্তারের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে বলেন।

নোয়াখালী সিভিল সার্জন ডা.মাসুম ইফতেখার বিয়টির সত্যতা নিশ্চিত করে জানান, ডিপার্টমেন্টাল ইন্টার্নাল সমস্যার কারণে তাকে স্ট্যান্ড রিলিজ করা হয়।
অপরদিকে.জনগণের মৌলিক অধিকার স্বাস্থ্য সেবা নিশ্চিত করার লক্ষ্যে চাটখিল উপজেলার

কমিউনিটি ক্লিনিক গুলোর সমস্যা সমূহ চিহ্নিত করে সেগুলো সমাধানের জন্য পর্যায়ক্রমে উপজেলার সকল কমিউনিটি ক্লিনিক পরিদর্শনের উদ্যেগ গ্রহণ করেন স্থানীয় সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

আজ শনিবার সকালে তিনি পূর্ব খিলপাড়া কমিউনিটি ক্লিনিক পরিদর্শনের মাধ্যমে এ কার্যক্রম শুরু করেন। এসময় উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর কবির, পৌর মেয়র ভিপি নিজাম উদ্দিন,উপজেলা নির্বাহী কর্মকর্তা,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা,উপজেলা প্রকৌশলী ও চাটখিল থানার ওসি তদন্ত উপস্থিত ছিলেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.