টঙ্গীতে পারফেক্ট ডেভলপার লি: অত্যাধুনিক ভবনের নির্মাণ কাজ উদ্বোধন

মো: বশির আলম, টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি:

১০৯

গাজীপুরে শিল্পনগরীখ্যাত টঙ্গীর কলেজ গেইট এলাকায় ঢাকা ময়মনসিংহ মহাসড়কের পূর্ব পাশের্^ হাজী ইদ্রিস আলী রোডে পারফেক্ট ডেভলপার লিমিটেডের নির্মাণাধীন ভবনের প্রথম তলার ছাঁদ ঢালাইয়ের উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সোমবার উক্ত অনুষ্ঠানে করোনা মহামারীতে স্বল্পপরিসরে স্বাস্থ্যবিধি মেনে প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান কাইয়ুম সরকার, পরিচালক বদরুল আলম পাশা, জাহাঙ্গীর হোসেন, আনিসুর রহমান টিপু,

জাহাঙ্গীর কবিরের উপস্থিতিতে ছাঁদ ঢালাইয়ের কাজের উদ্বোধন ঘোষণা করেন। এ সময় স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠানের চেয়ারম্যান কাইয়ুম সরকার সংবাদকর্মীদের জানান, বাংলাদেশের অত্যাধুনিক ও নান্দনিক অন্যান্য সকল শপিং কমপ্লেক্স ও আবাসিক ভবনের মানদন্ডে তুলনা করে সর্বাধুনিক প্রযুক্তিতে টঙ্গীর সবচাইতে প্রাণকেন্দ্র আমাদের এই ভবনের যাত্রা শুরু। ভবনটি ১ম ও ২য় তলায় শপিংমলের জন্য বরাদ্দ থাকবে।

৩য় ও ৪র্থ তলা অফিস, ব্যাংক, বীমাসহ আর্থিক প্রতিষ্ঠানের জন্য বরাদ্দ থাকবে। ৫ম থেকে ১০ম তলায় ১৪শ’ স্কয়ার ফিট থেকে শুরু করে ১৭শ’ স্কয়ার ফিটের বিভিন্ন ক্যাটাগরিতে মনোমুগ্ধকর আবাসনের ফ্ল্যাট থাকবে।

আমাদের রয়েছে সর্বাধুনিক প্রযুক্তির কারপার্কিং, লিফট, ক্যাপসুল লিফটসহ মার্কেটের ভিতর মসজিদসহ সকল ধরনের সুযোগ সুবিধা থাকবে।

আমাদের এই পথ চলাকে আরো সহজ করতে টঙ্গীতে অবস্থানরত ব্যবসায়ী প্রতিষ্ঠানগুলো অগ্রাধিকার ভিত্তিতে সর্বোচ্চ ছাড়ে দোকান, পজিশন ক্রয়ে সুযোগ সুবিধা থাকবে। তাই সকলকে উদ্ধাত আহ্বান জানাবো সীমিত সময়ের ভিতরে আপনার কাংঙ্খিত পছন্দের ব্যবসা বাণিজ্যের আবাসনে দোকান ও ফ্ল্যাট বুকিং দিয়ে সর্বোচ্চ ছাড়ে সুবিধা গ্রহণে এখনি সুবর্ণ সুযোগ।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.