বেগমগঞ্জে সিএনজি চালককে অপহরণ, অপহৃত উদ্ধার ॥ ৪ অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব ১১

 নোয়াখালী প্রতিনিধি

১২৩

নোয়াখালীর বেগমগঞ্জ থেকে অপহৃত সিএনজি চালিত অটোরিকশা চালক মহিউদ্দিন প্রকাশ হেঞ্জকে উদ্ধার করেছে র‌্যাব-১১ একটি দল। সোমবার সন্ধ্যা ৭টারদিকে গোফরান কন্ট্রাক্টর বাড়ির পেছনের জঙ্গলে থেকে র‌্যাব তাকে উদ্ধার করে এবং সোমবার দিবাগত মঙ্গলবার রাত ২টার দিকে বেগমগঞ্জ থানায় হস্তান্তর করে র‌্যাব-১১।

এ ঘটনায় চার অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব ১১। মঙ্গলবার (৬ জুলাই) দুপুরে গ্রেফতারকৃত আসামিদের নোয়াখালীর বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছে ,

বেগমগঞ্জের মিয়াপুর গ্রামের ইয়াছিন আরাফাত প্রকাশ ইমন, একই গ্রামের শাহরিয়ার হোসেন প্রকাশ শাওন, লাকুড়িয়া গ্রামের শামীম চৌধুরী ও ফাজিলপুর গ্রামের হৃদয়।

স্থানীয় সূত্র জানাগেছে, গত সোমবার সকাল পৌনে ১০টার দিকে স্থানীয় আমিন বাজার থেকে বাড়ি ফেরার পথে উপজেলার মিয়াপুর গ্রাম থেকে এই অপহরণ করে এসময় অপহরণকারী ইমন ও সাগর হেঞ্জুর ভাইয়ের ফোনে কল দিয়ে ৫০হাজার টাকা মুক্তিপণ দাবি করে।

বিয়টি অপহরণের শিকার হেঞ্জুর ভাই র‌্যাবকে অবহিত করলে গতকাল সোমবার সোয়া ৭টার দিকে গোফরান কন্ট্রাক্টর বাড়ির পেছনের জঙ্গলে অভিযান চালিয়ে হেঞ্জুকে উদ্ধার করে। একই সাথে ওই চার অপহরণকারীকে গ্রেফতার করে।

র‌্যাব-১১, সিপিসি-৩ এর লক্ষীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার শামীম হোসেন জানান, এ ঘটনায় অপহৃত অটোচালক ছয়জনকে আসামি করে একটি মামলা করেছেন। এ ঘটনায় জড়িত অপর দুইজনকে গ্রেফতারে চেষ্টা চালানো হচ্ছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.