টঙ্গীতে ৪৪নং ওয়ার্ড যুবলীগের খাদ্য সামগ্রী বিতরণ

মো: বশির আলম, টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি:

১০৬

গাজীপুর মহানগরীর টঙ্গীর পূর্ব থানা যুবলীগের উদ্যোগে ৪৪নং ওয়ার্ড হাজী আরজু মাতবরের বাড়ীর সামনে অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

উক্ত খাদ্য সামগ্রী বিতরণে সার্বিক সহযোগিতায় ছিলেন ৪৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি পদপ্রার্থী মুক্তার হোসেন রতন। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টঙ্গী পূর্ব থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোহাম্মদ সোহেল রানা।

অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা সুমন আহমেদ, সাইফুল ইসলাম, তৌহিদুর রহমান মুকুল, জামির হোসেন, আরিফ মোড়ল, আলমগীর হোসেন, মুন্না ওয়াহিদ,আলমগীর খান, তোলন সিকদার, রাকিব হেসেন,হানিফ মিয়া,জুয়েল রানাসহ টঙ্গী পূর্ব থানা যুবলীগ নেতৃবৃন্দ।

এ সময় প্রধান অতিথি বলেন, দেশে চলমান করোনা ভাইরাসের প্রাদুর্ভাব বেড়ে যাওয়াতে তৃতীয় দফায় সরকার ঘোষিত লকডাউনে খেটে খাওয়া সাধারণ মানুষ কর্মহীন হয়ে পড়ার কারণে অনেকেই মানবেতর জীবন যাপন করছে।

আমাদের পক্ষ থেকে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ¦ মো: জাহিদ আহসান রাসেল ও মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেলের দিকনির্দেশনায় যুবলীগের প্রত্যেকটি নেতাকর্মীরা খাদ্য সামগ্রী থেকে শুরু করে

নগদ অর্থ করোনা রোগীদের জন্য অক্সিজেন সেবাসহ সকল ধরনের মানসিক সহায়তা কার্যক্রম ধারাবাহিকভাবে অব্যাহত রেখেছি। বর্তমান পরিস্থিতিতে দেশের সকল সুশীল সমাজ ও আর্থিকভাবে স্বচ্ছল ব্যক্তিদের উদ্যাত্ত আহ্বান

করবো অসহায় মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিতে। যুবলীগের প্রত্যেকটি নেতাকর্মী যে কোন দুর্যোগে সামাজিক ও সেবামূলক কর্মকান্ড অব্যাহত থাকবে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.