নোয়াখালীতে ৩০ লাখ টাকার চিকিৎসা সামগ্রী দিল গ্লোব ফার্মাসিউটিক্যালস

মোঃ জাহাঙ্গীর আলম নোয়াখালী প্রতিনিধি:

১৪৪

করোনা রোগীদের চিকিৎসা সেবা উন্নয়নে নোয়াখালী জেলা স্বাস্থ্য বিভাগকে অক্সিজেন কনসেনট্রেটর, অক্সিজেন সিলিন্ডার, বাইপাপ মেশিনসহ ৩০ লাখ টাকার চিকিৎসা সামগ্রী দিয়েছে গ্লোব ফার্মাসিউটিক্যালস লিমিটেড।

মঙ্গলবার (১৩ জুলাই) বিকেল ৪ টায় বেগমগঞ্জের আলীপুরে অবস্থিত গ্লোব ফার্মাসিউটিক্যালসের কর্পোরেট অফিসে এসব সামগ্রী বুঝে নেন জেলা স্বাস্থ্য বিভাগের সভাপতি জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান।

গ্লোব এগ্রোভেট’র ব্যবস্থাপনা পরিচালক ও চৌমুহনী পৌরসভার মেয়র খালেদ সাইফুল্লাহ সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান, বিশেষ অতিথি ছিলেন, জেলা সিভিল সার্জন ডা. মাসুম

ইফতেখার। বেগমগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামসুন নাহার, জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান উপস্থিত ছিলেন।

এসময় খালেদ সাইফুল্লাহ বলেন, নোয়াখালী জেলার করোনা রোগীরা যাতে দ্রুত তাদের সেবা পেয়ে সুস্থ্য হয়ে ঘরে ফিরতে পারে তার জন্য গ্লোব ফার্মাসিউটিক্যালসের এই প্রচেষ্টা।

আগামীতেও করোনা রোগীদের জন্য গ্লোব ফার্মাসিউটিক্যালসের পক্ষ থেকে সহযোগিতা অব্যাহত থাকবে। তিনি আরো বলেন, নোয়াখালীর মানুষের জন্য করোনা চিকিৎসায় গ্লোব ফার্মাসিউটিক্যালস কর্তৃক বিনামূল্যে ১৭ টি অক্সিজেন কনসেনট্রেটর, ১৫ টি সিলিন্ডার (৪০ লিটার), ১০ টি বাইপাপ মেশিন ও ১০ কাটুুন হ্যান্ডগ্যাভস দেওয়া হয়েছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.