তজুমদ্দিনে স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে শেখ হাসিনার কারাবন্দি দিবস পালিত

তজুমদ্দিন (ভোলা) প্রতিনিধি:

১৫

ভোলার তজুমদ্দিন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারাবন্দি দিবস পালিত হয়েছে।

শুক্রবার বিকেল ৫ টায় দলীয় কার্যালয়ে আলোচনা ও দোয়া মিলাদের মধ্য দিয়ে এ কর্মসূচি পালিত হয়। এসময় টেলিকনফারেন্সে ভোলা-৩ আসনের সাংসদ নুরুন্নবী চৌধুরী শাওন বলেন, জননেত্রী শেখ হাসিনাকে ২০০৭ সালে

ফখরুদ্দিন ও মুইনুদ্দিনের সামরিক শাসক অন্যায় ভাবে ১১ মাস বন্ধী করে রেখেছিল। তারা গণতন্ত্রকে হত্যা করতে চেয়েছিল। শেখ হাসিনার সাহস ও দৃঢ় মনোবলের কারনে তা সম্ভব হয়নি।

উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি ইশতিয়াক হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব ফখরুল আলম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, সাংগঠনিক

সম্পাদক ও চাঁদপুর ইউপি চেয়ারম্যান শহিদুল্যাহ কারণ, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ হেলাল উদ্দিন সুমন পাটওয়ারী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মহিউদ্দিন পোদ্দার, তজুমদ্দিন উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ

সম্পাদক মিজান পোদ্দার, শ্রমিক লীগ সম্পাদক আবুল হাসেম মহাজন, কৃষকলীগ সভাপতি সিরাজুল ইসলাম সহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের সেচ্ছাসেবকলীগের নেতা কর্মী ।

দেশের শান্তি ও শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করেন থানা মসজিদ ইমাম হাফেজ মাওঃ মোঃ আঃ রহিম ।

নুরুন্নবী চৌধুরী শাওন এমপি আরো বলেন, শেখ হাসিনাকে ২১ বার হত্যার চেষ্টা করেছে জামাত বিএনপি সহ দেশ বিরোধী অপশক্তি। তারা চায় শেখ হাসিনাকে মাইনাস করে দেশকে একটি জঙ্গিবাদ রাষ্ট্রে পরিনত করতে।

এদেশের লাখ লাখ মুক্তিকামী মানুষ আওয়ামী লীগের সাথে আছে। শেখ হাসিনার নেতৃত্বেই তার আগামী দিনগুলোতেও নৌকা বিজয়ের মধ্য দিয়ে শান্তিতে বাস করতে চায়।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.