ঢাকা মহানগর উত্তর এর সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন মো: সেলিম খান

মো: বশির আলম

৫৮

ঢাকা মহানগর উত্তর এর সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন ঢাকা মহানগর উত্তর যুবলীগের তথ্য ও গবেষণা সম্পাদক মো: সেলিম খান।

মুসলিম উম্মাহর অন্যতম এবং বৃহত্তম ধর্মীয় উৎসব ঈদ উৎসব। বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক, বাংলাদেশ আওয়ামী যুবলীগের ঢাকা মহানগর উত্তরের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো: সেলিম খান ঈদ শুভেচ্ছায় বলেন,

পবিত্র ঈদ-উল-আযহা আমাদেরকে ত্যাগ শিক্ষা দেয়-মুসলমানরা কোরবানী দেওয়ার মাধ্যমে মহান আল্লাহ রাব্বুল আল-আমিনের প্রতি আনুগত্য প্রকাশ করে থাকেন।

পবিত্র ঈদ-উল-আযহা আমাদের মধ্যে যে আনন্দের বার্তা নিয়ে এসেছে তা যেন আমরা ধনী-গরিব নির্বিশেষে সকলের মধ্যে ভাগাভাগি করতে পারি। তিনি সকলের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।

তিনি বলেন, আমারা ঈদের আনন্দের সাথে সাথে ১৫ আগস্ট শোকের মাসে নিহত স্বাধীন বাংলার স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারসহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করেন। তিনি মাননীয়

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করতে যুবলীগের সকল নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.