বেগমগঞ্জে নগদ টাকাসহ ৯ জুয়াডি গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি

৬৯

মোঃ জাহাঙ্গীর আলম,  নোয়াখালীর বেগমগঞ্জ থানা পুলিশ এক অভিযান চালিয়ে জুয়া খেলার সঞ্জাম ও নগদ নগদ টাখা সহ ৯জুয়াডিকে গ্রেফতার করেছে। এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে জুয়া খেলার নগদ ১৬ হাজার ১৭০ টাকা ও জুয়া খেলার তাস জব্দ করে পুলিশ।

আটককৃতরা হচ্ছে, বেগমগঞ্জ উপজেলার বাসিন্দা মামুন (২৭) মাসুদ (৪২)জাফর (৪৮) মানিক (৩৫) জামাল (৪৬) আজাদ (৪২) আবদুল করিম (৪৪) অলি উল্যা (৪১) ও সফিক (৩১)।

শনিবার (২১ আগস্ট) দুপুরে গ্রেফতারকৃত নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে শুক্রবার দিবাগত রাতে উপজেলার চৌহমুনী পৌরসভার একটি মহল্লা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

স্থানীয় সুত্রে জানাগেছে, চৌমুহনী পৌরসভার মালেক মিয়ার বাড়িতে দীর্ঘ দিন থেকে উপজেলার বিভিন্ন স্থান থেকে প্রতিদিন জুয়াড়িরা মোটরসাইকেল, সিএনজি, অটোরিকশা যোগে এখানে জুয়া খেলতে আসেন।

তবে দিনের চেয়ে রাতে জুয়া খেলতে বেশি লোকজন আসেন। জুয়া খেলার পাশাপাশি মাদক সেবন ও অনৈতিক কার্যক্রম হয়ে থাকে বলেও জানান তারা।

বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান সিকদার বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে বিচারিক আদালতের সোপর্দ করা হয়েছে।

 

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.