কোম্পানীগঞ্জে ভিজিএফ ৪বস্তা চাল জব্দ প্যানেল চেয়ারম্যান সহ ২জনের বিরুদ্ধে মামলা

নোয়াখালী প্রতিনিধি

৩০১

মোঃ জাহাঙ্গীর আলম, নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের বাংলাবাজারের একটি দোকান থেকে খাদ্যবান্দব কর্মসূচির ৪ বস্তা ভিজিএফ এর চাউল জব্দের ঘটনায় দুই জনকে আসামী করে কোম্পানীগঞ্জ থানায় মামলা হয়েছে।

এতে আসামী করা হয়েছে, মুছাপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নুরজাহান (৩৫) ও মুছাপুর ৫নম্বর ওয়ার্ডের শেখ ফরিদ উদ্দিনের ছেলে জামাল উদ্দিন (৪২)কে। গতকাল রোববার (২২ আগষ্ট) রাত ১০টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তাহমিনা তামান্না বাদী হয়ে ওই মামালাটি দায়ের করেন।

এর আগে, বিকাল সাড়ে ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বাংলাবাজারের জামাল উদ্দিনের দোকান থেকে ৩০ কেজি ওজনের এক বস্তা ও ৫০ কেজি ওজনের ৩বস্তা চাল জব্দ করা হয়। এ চাল ওই ইউনিয়নের সংরক্ষিত মহিলা মেম্বার নুর জাহান রেখেছে বলে জানা যায়।

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জিয়াউল হক মীর জানান, খবর পেয়ে এই বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কোম্পানীগঞ্জ থানার ওসিকে বলা হয়ে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইফুদ্দিন আনোয়ার চাউল জব্দের কথা নিশ্চিত করে জানান, কোম্পানীগঞ্জ উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তাহমিনা তামান্না বাদী হয়ে দোকানদার ও মহিলা মেম্বারের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.