শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
spot_img
Homeরাজনীতিবিএনপি নেতাদের সুস্থতা কমনায় রোববার দেশব্যাপী দোয়া

বিএনপি নেতাদের সুস্থতা কমনায় রোববার দেশব্যাপী দোয়া


বিএনপির অসুস্থ নেতৃবৃন্দের রোগ মুক্তি ও সুস্থতা কামনায় দেশব্যাপী মসজিদ ও ধর্মীয় উপাসনালয় সমূহে দোয়া ও প্রার্থনা অনুষ্ঠিত হবে। রোববার (৪ এপ্রিল) এ দোয়া অনুষ্ঠিত হবে।

শনিবার (৩ এপ্রিল) বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্সের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ ঘোষণা দেওয়া হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের দীর্ঘায়ু কামনা, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বিএনপির জাতীয় নেতৃবৃন্দসহ সারাদেশের যেসকল নেতাকর্মী ও দেশবাসী ইন্তেকাল করেছেন তাদের রুহের মাগফিরাত কামনা এবং বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, বেগম সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান প্রফেসর ডা. এ জেড এম জাহিদ হোসেন, এ্যাডভোকেট আহমদ আযম খান, সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেলসহ সারাদেশের নেতাকর্মী ও দেশের মানুষ যারা অসুস্থ অবস্থায় আছেন তাঁদের সুস্থতা কামনায় আগামীকাল ৪ এপ্রিল রোববার দেশব্যাপী মসজিদ ও ধর্মীয় উপাসনালয় সমূহে দোয়া ও প্রার্থনা অনুষ্ঠিত হবে।

দেশব্যাপী বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীকে স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দুরত্ব বজায় রেখে দোয়া ও প্রার্থনা অনুষ্ঠানের ব্যবস্থা গ্রহণ করার জন্য বিএনপির পক্ষ থেকে অনুরোধ করা হলো।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ