শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
spot_img
Homeসারাদেশঢাকাপূর্ণবাসন এর দাবীতে মানববন্ধন

পূর্ণবাসন এর দাবীতে মানববন্ধন

মো: বশির আলম,টঙ্গীর এরশাদন এলাকায় ভূমিহীন অসহায় পরিবারদের বসতভিটা ও দোকানপাট জোরপূর্বক উচ্ছেদ অভিযানের প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী। গতকাল বৃহস্পতিবার দুপুরে টঙ্গীর এরশাদনগর ৪নং ব্লকে এ মানববন্ধন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ভূমিহীন অসহায় মানুষের কথা চিন্তা করে টঙ্গীর ৪৯নং ওয়ার্ডে বাসস্থান করে দেয়।

এ্যাডরা বাংলাদেশ এর একটি প্রকল্প “টঙ্গী শিশু শিক্ষা কার্যক্রম” শিক্ষা প্রতিষ্ঠান আমাদেরকে কোন নোটিশ না দিয়ে বাউন্ডারী ওয়াল নির্মাণ কাজ শুরু করছে। দীর্ঘ ৪০ বছর যাবত এই জায়গায় আমরা ১০টি পরিবার বসবাস করে আসছি। আমরা এখানে ঘর নির্মাণ করার সময় কেউ কোন বাধা দেয়নি।

কিন্তু এখন আমাদের চলে যাওয়ার জন্য বলা হচ্ছে। আমরা গাজীপুর-২ আসনের সংসদ সদস্য যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ও গাজীপুর সিটি মেয়র এ্যাডভোকেট মো: জাহাঙ্গীর আলমের কাছে জোর দাবী করছি আমাদেরকে পূর্ণবাসন না করে উচ্ছেদ যেন না করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ৪৯নং ওয়ার্ড বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মো: আনোয়ার হোসেন, আনোয়ারা বেগম, বেবী বেগম, দুলাল মিয়া, প্রতিবন্ধী লিটন, আক্কাস প্রমুখ।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ