চাটখিলে অপহরণের ৯দিন পর দশম শ্রেণির ছাত্রী উদ্ধার অপহরণকারী জিহাদ গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি

৩৭

মোঃ জাহাঙ্গীর আলম,নোয়াখালীর চাটখিল থানা পুলিশ উপজেলা ৮ নং নোয়াখলা ইউনিয়নের তালতলা মাদ্রাসার সামনে রাস্তার থেকে অপহরণের ৯দিন পর এক মাদরাসা ছাত্রীকে (১৫) উদ্ধার করেছে।

একই সময় অভিযুক্ত শাখায়েত হোসেন প্রকাশ জিহাদ (২৫)কে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত শাখায়েত হোসেন প্রকাশ জিহাদের বাড়ি চাটখিল উপজেলার লামচর গ্রামে। সে ওই গ্রামের ইসমাইল হোসেনের ছেলে।

বুধবার (২২ সেপ্টেম্বর) দুপুরে গ্রেফতারকৃত আসামীকে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে বুধবার সকাল ৯টার দিকে চাটখিল পৌরসভার ৪নম্বর ওয়ার্ড থেকে ভিকটিমকে উদ্ধার করে এবং অপহরণকারীকে গ্রেফতার করে পুলিশ।

চাটখিল পুলিশ জানায়, গত ১৪ সেপ্টেম্বর উপজেলার ৮ নং নোয়াখলা ইউনিয়নের তালতলা মাদ্রাসার সামনে রাস্তার উপর থেকে বখাটে যুবক জিহাদ দশম শ্রেণির মাদরাসা ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়।

পরে বুধবার (২২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় গোপন সংবাদের ভিত্তিতে চাটখিল পৌরসভার ৪ নম্বর ওর্য়াড থেকে অপহৃত মাদরাসা ছাত্রীকে উদ্ধার করে পুলিশ।

নোয়াখালী পুলিশ পুলিশ সুপার (এসপি) মোঃ শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে নারীও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে।

ওই মামলায় আসামীকে গ্রেফতার দেখিয়ে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

 

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.