সেনবাগের একটি পৌরসভা ও ৬ ইউনিয়নের প্রাথীদের মাঝে প্রতিক বরাদ্দ উৎসাহ উদ্দিপনার মধ্যদিয়ে প্রচারণা শুরু

নোয়াখালী প্রতিনিধি:

১৮৫

মোঃ জাহাঙ্গীর আলম,তৃতীয় ধাপে অনুষ্ঠেয় নোয়াখালীর সেনবাগের একটি পৌরসভা ও ৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতাকারী পৌরসভার মেয়র, কাউন্সিলর এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বার প্রাথীদের মাঝে

প্রতিক বরাদ্দ দেওয়া হয়েছে।শুক্রবার আনুষ্ঠানিক ভাবে প্রতিক বরাদ্দ নেওয়ার পরপরই প্রতিদ্বন্দ্বীতাকারী প্রার্থী ও কর্মী সমর্থকরা আনন্দঘন পরিবেশে বিপুল উৎসাহ উদ্দিপনার মধ্যদিয়ে প্রচারনা শুরু করেন।

সেনবাগ পৌর সভায় ৩জন মেয়র ও কাউন্সিলর, মহিলা কাউন্সিলর পদে ৩৪ জন এবং ৬টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ২৬জন ও মেম্বার পদে ২ শ ৪১ সংলক্ষিত মহিলা মেম্বার পদে ৬৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।

সেনবাগ পৌর সভায় বর্তমান মেয়র আওয়ামীলীগের মনোনিত নৌকার প্রার্থী আবু জাফর টিপু, স্বতন্ত্র প্রার্থী হিসেবে সেনবাগ কলেজের সাবেক ভিপি আবু নাছের ভিপি দুলাল ও আওয়ামীলীগ নেতা মজিবুল হক বাবুল প্রতিদ্বনদ্বীতা করছেন। আগামী ২৮ নভেম্বর ভোট গ্রহণ হবে।

ইতিমধ্যে সেনবাগ উপজেলার ৩নং ডমুরুয়া ইউনিয়নের নৌকা মার্কার প্রার্থী শওকত হোসেন কানন বিনা প্রতিদ্বন্দ্বীয় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। সেনবাগ পৌরসভা ও উপজেলার ১নং ছাতারপাইয়া ইউনিয়নে ইভিএম মেশিনের ভোট গ্রহন করা হবে।

 

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.