বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
spot_img
Homeসারাদেশচট্টগ্রামসেনবাগের ছিলোনিয়া বাজারে ভয়াবহ অগ্নিকান্ড দেড় কোটি টাকার সম্পদের ক্ষয়ক্ষতি

সেনবাগের ছিলোনিয়া বাজারে ভয়াবহ অগ্নিকান্ড দেড় কোটি টাকার সম্পদের ক্ষয়ক্ষতি

নোয়াখালীর সেনবাগ উপজেলার ৫নং অর্জুনতলা ইউনিয়নের চিলোনিয়া বাজারে ভয়াবহ এক অগ্নিকান্ডের ঘটনায় ৩টি ব্যবসা প্রতিষ্ঠান সম্পুর্ন ও ২টি আংশিক পুড়ে ছাঁই হয়ে গেছে।

আগুন নিভাতে গিয়ে অন্তত ২০জন আহত হয়েছে। অগ্নিকান্ডের ঘটনায় নগদ টাকাসহ প্রায় দেড় কোটি টাকার সম্পদের ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের।

ওই অগ্নিকান্ডে ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১৪ডিসেম্বর) বিকাল ৫টারদিকে উপজেলার ৫নং অর্জুনতলা ইউনিয়নের ছিলোনিয়া উত্তর বাজার ইউনিয়ন পরিষদ সংলগ্ন রাস্তার পূর্ব পাশ্বে। এতে অর্জুনতলা ইউনিয়ন বিএনপির সেক্রেটারী মোঃ হারুনে ব্যবসা প্রতিষ্ঠান হারুন ট্রেডার্স,

জাকেরের ওয়ার্কসপ বেলালের ট্রেইলারিং দোকান সম্পুর্ন পুড়ে ছাঁই হয়ে গেছে। খবর পেয়ে চৌমুহনী ও নোয়াখালী থেকে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট স্থানীয়দের সহযোগীতা প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

অগ্নিকান্ডের খবর পেয়ে সেনবাগ উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম মজুমদার, সেনবাগ থানা পুলিশ ও স্থানীয় ৫নং অর্জুনতলা ইউনিয়নের চেয়ারম্যান আবদুল ওহাব বিএসসি শুরু থেকে অগ্নিকান্ডের স্থলে থেকে আগেুন নিভানোর কাজ তদারকি করেন।

অজুনতলা ইউনিয়নের চেয়ারম্যান অগ্নিকান্ডের সত্যতা নিশ্চিত করে জানান,বিকাল ৫টারদিকে বাজারের উত্তর পাশ্চের আর্কশ্মি অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে। এতে ওই বাজারের বড় ব্যবসায়ী হারুনের দোকান সহ ৩টি দোকন সম্পূর্ন এবং দুইটি আংশিক ক্ষতিগ্রস্থ হয়্ এতে হারুনের একাই প্রায় কোটি টাকার সম্পদের ক্ষতি হয়েছে। আগুন কি ? ভাবে লেগেছে তার তিনি তাৎক্ষনিক ভাবে নিশ্চিত করতে পারেনী।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ