নোয়াখালীতে নির্বাচনী প্রচারণার গাড়ি চাপায় স্কুলছাত্রের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি:

৮০

মোঃ জাহাঙ্গীর আলম,নোয়াখালীল সদর উপজেলার ১নং চরমটুয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের প্রচারণার গাড়ির চাকায় পিষ্ঠ হয়ে মোঃ মেহেরাজ উদ্দিন (১২) নামের এক স্কুল ছাত্রের

নিহত হয়েছে। ওই দুর্ঘটনায় প ম শ্রেণির ছাত্র মোঃ সংগ্রাম (১১) ও জয়নাল আবদিন গুরুত্বর আহত হয়েছে।

গুরুত্বর আহত সংগ্রামকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে ওই দুর্ঘটনাটি ঘটেছে বুধবার (১৫ ডিসেম্বর) রাত পৌনে ৮টার দিকে উপজেলার ১নং চরমটুয়া ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের মনারখিল গ্রামের পীর মোছলেহ উদ্দিন সাহেবের মাজারের সামনে।

নিহত মোঃ মেহেরাজ উদ্দিন চরমটুয়া ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের রাউলদিয়া গ্রামের পাটোয়ারী বাড়ির মোঃ মোহনের ছেলে। সে স্থানীয় ঠেকারহাট হাজী আহম্মদ উল্যা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র ছিল।

আহতরা হলো, মোঃ সংগ্রাম (১১) ও জয়নাল। গুরুত্বর আহত সংগ্রামকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে।

অপর আহত জয়নাল আবদিনকে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংগ্রাম ওই ইউনিয়নের নেয়াজের ডগী গ্রামের মোঃ সবুজের ছেলে। সে উদয় সাধুরহাট ইকরা প্রি-ক্যাডেট একাডেমির ৫ম শ্রেণির ছাত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বিকেল থেকে পিকআপ ভ্যানে করে উপজেলার ১নং চরমটুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী কামাল উদ্দিন বাবলুর নির্বাচনী প্রচারণায় অংশ গ্রহণ করে মেহেরাজ, সংগ্রাম সহ স্থানীয় ৮-১০জন স্কুল ছাত্র।

প্রচরণার এক পর্যায়ে পিকআপটি রাত পৌনে ৮টার দিকে চরমটুয়া ইউনিয়নের মনারখিল গ্রামের পীর মোছলেহ উদ্দিন সাহেবের মাজারের সামনে এসে পৌঁছলে চলন্ত পিকআপ ভ্যানের পিছনের ঢালাটি আকস্মিক খুলে যায়।

এতে পিকআপে থাকা ৪-৬জন স্কুল ছাত্র পিকআপ থেকে নিচে পড়ে যায়। এ সময় মেহেরাজ পিকআপের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যায়। সংগ্রাম ও জয়নাল গুরুত্বর আহত হয়।

এবিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী কামাল উদ্দিন বাবলু বলেন আমার নির্বাচনী প্রচারণায় এধরণের ঘটনা ঘটেনি।

তবে বিজয় দিবস উপলক্ষে আয়োজিত বিজয় র‌্যালীতে অংশ নেওয়া একটি পিকআপের ড্রাইভার হঠাৎ হার্ড ব্রেক করলে পিকআপ ভ্যানের ঢালা খুলে এ দুর্ঘটনা ঘটে।

সুধারাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাহেদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখে আইনগত প্রদক্ষেপ নেওয়া হবে।

 

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.