বুধবার, জুন ১৯, ২০২৪
spot_img
Homeআইন-অপরাধসেনবাগে দিনে-দুপুরে এজেন্ট ব্যাংকিং ব্যবসা প্রতিষ্ঠারে চুরি নগদ টাকা সহ ৩লাখ ৫৬...

সেনবাগে দিনে-দুপুরে এজেন্ট ব্যাংকিং ব্যবসা প্রতিষ্ঠারে চুরি নগদ টাকা সহ ৩লাখ ৫৬ হাজার লুট

মোঃ জাহাঙ্গীর আলম,নোয়াখালীর সেনবাগের ছিলোনিয়া বাজারে দিনে-দুপুরে সোহাগ টেলিকম নামের একটি এজেন্ট ব্যাংকিং ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনা ঘটেছে।

এ সময় সংবদ্ধ চোরের দল ওই দোকানের ক্যাশ বাক্স থেকে নগদ ৩ লাখ ৫০হাজার টাকা ও বিকাল একাউন্টে কাজে ব্যবহৃত ৬হাজার টাকা মূল্যের একটি মোবাইলফোন চুরি করে নিয়ে যায়।

ওই চুরির ঘটনাটি ঘটছে রোববার দুপুর পৌনে ২টারেিদক উপজেলার ৫নং অর্জুনতলা ইউনিয়নের ছিলোনিয়া বাজারের সাদ্দাম হোসেনের সোহাগ টেলিকম নামের একটি এজেন্ট ব্যাংকিং দোকানে।

এ ঘটনায় সেনবাগ থানায় অজ্ঞাত ব্যাক্তিকে আসামী করে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সুত্রে জানাগেছে, ছিলোনিয়া বাজারের সোহাগ টেলিকমের স্বত্ত্বাধিকারী সাদ্দাম হোসেন রোববার (২৬ ডিসেম্বর) দোকান বন্ধ করে দুপুরের খাবার খেতে বাড়িতে যায়।

এরপর বিকাল পৌনে ৪টার দিকে দোকান খুলে দেখেন পাশ্ববতী দোকানের দরজা ভেঙ্গে ভিতরে ডুকে ওই দোকারে সিলিং ভেঙ্গে তার সোহাগ টেলিকমে প্রবেশ করে ক্যাশ বাক্সে থাকা নগদ সাড়ে

৩লাখ টাকা ও বিকাশ একাউন্টের জন্য ব্যবহৃত প্রায় ৬হাজার টাকা মুল্যে মোবাইল চুরি করে নিয়ে যায়। ওই চুরির দৃশ্যটি দোকানে থাকা সিসি টিভি ক্যামনায় রেকর্ড হয়।

যোগাযোগ করলে সেনবাগ থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ ইকবাল হোসেন পাটোয়ারী চুরির ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন,সিসি টিভি ফুটেজ দেখে চোরকে শনাক্ত করার চেষ্টা করা হচ্ছে।

 

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ