সংবাদ সংগ্রহ করে বাঢ়ি ফেরার পথে চাটখিলে সাংবাদিককে লাঞ্ছিত ও মোটরসাইকেলে আগুন

নোয়াখালী প্রতিনিধি,

৯৩

মোঃ জাহাঙ্গীর আলম, নোয়াখালীর চাটখিলে সংবাদ সংগ্রহ করে ফেরার পথে অজ্ঞাত দুবৃত্তের হামলার শিকার হয়েছেন স্থানীয় সাংবাদিক সাইফুল ইসলাম রিয়াদ।

এ সময় দুবৃত্তরা তাকে শারীরিকভাবে লাি ত করে তার ব্যবহৃত মোটরসাইকেলে আগুন ধরিয়ে দিয়ে পুড়িয়ে দেয়। মঙ্গলবার (৪জানুয়ারি) রাত ৯টার দিকে চাটখিল উপজেলার হাঁটপুকুরিয়া ইউনিয়নের

স্বতন্ত্র আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী তাজুল ইসলামের বাড়ীর সামনে ককটেল বিষ্ফোরণের ঘটনা ঘটলে সাংবাদিক সাইফুল ইসলাম রিয়াদ সংবাগ সংগ্রহ শেষে ওই হামলা ও অগ্নিসংযোগের

ঘটনাটি ঘটেছে। রিয়াদ দৈনিক আমাদের নতুন সময় ও আওয়ার টাইম পত্রিকার চাটখিল উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত। খবর পেয়ে চাটখিল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সাংবাদিক সাইফুল ইসলাম রিয়াদ বলেন, আনারস প্রতীকের প্রার্থী তাজুল ইসলামের বাড়ির সামনে বেশ কয়েকটি ককটেল বিষ্ফোরণ ও তার বাড়িতে হামলার ঘটনার খবর পেয়ে নিজের ব্যবহৃত মোটরসাইকেল নিয়ে ঘটনাস্থলে যান।

এরপর সংবাদ সংগ্রহ শেষে তিনি মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে শাহজাহান কোম্পানীর বাড়ির সামনে পৌঁছলে ৭-৮জন মুখোশধারী আজ্ঞাত দুবৃত্ত তার গাড়ির গতিরোধ করে।

এসময় কোন কিছু বুঝে ওঠার আগে মুখোশধারীরা তাকে শারীরিকভাবে লাি ত করে এবং তার মোটরসাইকেলটি রাস্তায় ফেলে দিয়ে আগুন ধরিয়ে পালিয়ে যায়। তাদের সবার হাতে দেশি অস্ত্র ও বিষ্ফোরক ছিলো।

এ ঘটনায় চাটখিল থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান রিয়াদ। চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের জানান, সংবাদ পাবার পরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.