শনিবার, এপ্রিল ২০, ২০২৪
spot_img
Homeগণমাধ্যমটঙ্গীতে দৈনিক সকালের সময় পত্রিকার উদ্যোগে নতুন বর্ষ বরণে আলোচনা সভা

টঙ্গীতে দৈনিক সকালের সময় পত্রিকার উদ্যোগে নতুন বর্ষ বরণে আলোচনা সভা

গাজীপুরের ঐতিহ্যবাহী টঙ্গী প্রেসক্লাবে ইংরেজী নববর্ষ বরণ ও উৎযাপানে ২০২২ ইং সালকে স্মরণীয় করে রাখতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

৮ই জানুয়ারী শনিবার দুপুরে টঙ্গী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কালিমুল্লাহ ইকবালের সঞ্চালনা ও দৈনিক সকালের সময় পত্রিকার টঙ্গী প্রতিনিধি শেখ রাজীব হাসানের পরিচালনায় টঙ্গীর

চেরাগআলী এলাকায় টঙ্গী প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন টঙ্গী প্রেসক্লাবের সভাপতি এম এ হায়দার সরকার।

এছাড়াও আলোচনা সভায় উপস্তিত ছিলেন টঙ্গী প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিব রাজিব, কোষাধ্যক্ষ হাসান মামুন।

টঙ্গী প্রেসক্লাবের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক খবর পত্রের টঙ্গী প্রতিনিধি বশির আলম মাল, দৈনিক গণ মানুষের আওয়াজের টঙ্গী প্রতিনিধি আলমগীর হোসেন, দৈনিক আমাদের কন্ঠ

পত্রিকার প্রতিনিধি মাহবুবুর রহমান জিলানী,দৈনিক নওরোজ পত্রিকার টঙ্গী প্রতিনিধি জাহাঙ্গীর আকন্দ, এশিয়ান টিভির গাজীপুর প্রতিনিধি ফরিদ আহমেদ নয়ন, দৈনিক নবচেতনা পত্রিকা ও

এশিয়ান টিভির গাজীপুর প্রতিনিধি আরিফ চৌধুরী, দৈনিক বর্তমান পত্রিকার টঙ্গী প্রতিনিধি আসিবুল ইসলাম দুর্জয়, দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার আলামিন হোসেন, সিএনএন টিভি

গাজী মামুন, চ্যানেল 4 এর গাজীপুর প্রতিনিধি বি এ রায়হান সহ এলাকার গণ্য মান ব্যাক্তি বর্গ।

এ সময় টঙ্গী প্রেসক্লাবের সভাপতি বলেন, ইংরেজী ইংরেজি নববর্ষ বরণ উপলক্ষে টঙ্গী প্রেসক্লাবে সুন্দর আয়োজন করায় সকালের সময়কে ধন্যবাদ জানাচ্ছি।

আমি আশা রাখি চলে যাওয়া বছর গুলোর মতো আগামী দিনগুলোতেও দৈনিক সকালের সময় পত্রিকা বস্ত নিষ্ঠ সংবাদের অগ্রপ্রথিক হিসেবে ভুমিকা পালন করে দেশ ব্যাপী জনপ্রিয়তা অর্জন করবে।

আপনারা জানেন আমি টঙ্গী প্রেসক্লাবের গঠন তন্ত্র অনুযায়ী অতি দ্রুত সময়ে মধ্যে অত্যন্ত উৎস মুখর পরিবেশে সংগঠন পরিচালনা করা চেষ্টা করে যাচ্ছি।

কিন্তু দুঃখের বিষয় মিথ্যা অপপ্রচার চালিয়ে সংগঠনের সুনাম ও মানুষকে বিভান্ত করা হচ্ছে। তিনি আরো বলেন টঙ্গী প্রেসক্লাবের গঠনতন্ত্র অনুযায়ী নির্বাচিত কমিটি গঠন করা হবে। আমার প্রিয় টঙ্গীবাসীসহ দেশবাসীকে জানাই ইংরেজী নববর্ষের শুভেচ্ছা।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ