টঙ্গী মুদ্রণ শিল্প ব্যবসায়ী সমিতির সভাপতি আবুল সাধারণ সম্পাদক মানিক

১৬৯

মোঃবশির আলম, টঙ্গী মুদ্রণ শিল্প ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড এর নির্বাচন গত সোমবার (২৪ জানুয়ারি) অনুষ্ঠিত হয়।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার দায়িত্ব পালন করেন বীর মুক্তিযোদ্ধা মো. আবু বকর সিদ্দিক ও সহকারী মো. শাহজাহান ভূইয়া, মো. আকমল হোসেন খান ও মো. শাহাব উদ্দিন।

নির্বাচনে ১২ টি পদে ২৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করে আনারস প্রতীকে মোঃ আতিকুর রহমান আবুল সভাপতি ও বাঘ প্রতীকে মানিক সাহা সাধারণ সম্পাদক পদে জয়লাভ করেন।

এছাড়াও দোয়েল প্রতিকে সহ সভাপতি পদে নির্বাচিত হয়েছেন আলতাফ হোসেন, হেলিকপ্টার প্রতিক নিয়ে যুগ্ন সাধারণ সম্পাদক পদে নির্বাচিত জহুরুল ইসলাম, দোয়াত কলম প্রতিক নিয়ে কোষাধ্যক্ষ পদে নির্বাচিত মো. আরিফ হোসেন।

এছাড়াও কার্যকরী সদস্য পদে হরিণ প্রতিকে মো. মামুন ইসলাম, টেবিল ফ্যান প্রতিকে মো. শহিদুল ইসলাম, ফুটবল প্রতিকে আব্দুল হান্নান ভূইয়া, মাছ প্রতিকে রেজাউল করিম আশিক, আপেল

প্রতিকে মো. শফিকুল ইসলাম সুজন, বই প্রতিকে মিরাজ খান বাবু ও কলম প্রতিকে কারিমুল ইসলাম মামুন নির্বাচিত হয়েছেন।

প্রধান নির্বাচন কমিশনার বীর মুক্তিযোদ্ধা মো. আবু বকর সিদ্দিক বলেন, অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ফলাফল সকলে মেনে নিয়েছেন।

ফলাফল নিয়ে কারো কোনোও বিরুপ প্রতিক্রিয়া নেই। নির্বাচনে যারা অংশ গ্রহণ করে বিজয়ী হয়েছেন এবং যারা বিজয়ী হতে পারেন নাই সকলেমিলেমিশে সমিতির উন্নয়নে কাজ করতে টাকা আগ্রহ প্রকাশ করেন।

মন ভালো থাকলে সময় বিজয়ী সভাপতি বলেন মুদ্রণ শিল্প কে এগিয়ে নিতে বর্তমান পরিষদের সকলের সার্বিক সহযোগিতায় প্রয়োজন। বর্তমান পরিষদের নতুন নেতৃত্ব এসেছ।

আশা করি তাদের সর্বোচ্চ মেধা কাজে লাগিয়ে সংগঠনের উন্নয়নে কাজ করবে। সাধারণ সম্পাদক মানিক বলেন আমি প্রথমবারের মতো নির্বাচিত হয়েছি।

বর্তমানে মুদ্রণ শিল্পে ডিজিটাল প্রযুক্তিতে যে পরিবর্তন এসেছে. প্রতিযোগিতার বাজারে টিকে থাকতে সকল প্রকার সহযোগিতা করবো।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.