বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
spot_img
Homeসারাদেশচট্টগ্রামসেনবাগে স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব ও ইউনিয়ন ছাত্রদল সেক্রেটারী সহযোগী সহ গ্রেফতার ॥...

সেনবাগে স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব ও ইউনিয়ন ছাত্রদল সেক্রেটারী সহযোগী সহ গ্রেফতার ॥ ইয়াবা,গাঁজা ও ফেনসিডিল উদ্ধার

মোঃ জাহাঙ্গীর আলম, নোয়াখালীর সেনবাগ থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে সেনবাগ পৌরসভা স্বেচ্ছাসেবকদল সদস্য সচিব ইমরান ও ইউনিয়ন ছাত্রদলের সাবেক সেক্রেটারী ইউপি মেম্বার রাজু সহ ৫ মাদক কারবারীকে ইয়াবা, ফেনসিডিল ও গাঁজাসহ গ্রেফতার করেছে।

বৃহস্পতিবার বিকেলে ও রাতে উপজেলার ছমির মুন্সির হাট এবং সেনবাগ পৌরসভা অজুনতলা গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের শুক্রবার সকালে নোযাখালী বিচারিক আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হচ্ছেঃ সেনবাগ পৌরসভার অর্জুনতলা ৩ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মৃত ইউসুফ কমিশনারের ছেলে ও আওয়ামীলীগ দলীয় স্থানীয় এমপি মোরশেদ আলমের সেনবাগ

পৌরসভা প্রতিনিধি কাউন্সিলর আলমগীরের ভাতিজা সেনবাগ পৌরসভা স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব কামরুল ইসলাম প্রকাশ ইমরান (৩০), অর্জুনতলা মুন্সী বাড়ী মৃত গিয়াস উদ্দিনের ছেলে

আরিফ শাহরিয়ার (২৮), অর্জুনতলা হারিছ মিয়ার বাড়ী মৃত তনু মিয়া মোঃ জাকের আহাম্মেদ (২৯), বেগমগঞ্জের চৌমুহনী পৌরসভার আলীপুর গ্রামের মৃত শাহজাহানের ছেলে গিয়াস উদ্দিন (৩৫)

এবং সেনবাগ উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউনিয়নের উত্তর মোহাম্মদপুর ৭নং ওয়ার্ডে আবুল কাশেমের ছেলে ইউনিয়ন ছাত্রদলের সাবেক সেক্রেটারী ও ৭নং ওয়ার্ডের নবনির্বাচিত বর্তমান মেম্বার শাহাদাত হোসেন প্রকাশ রাজু(৩৫)।

বৃহস্পতিবার রাতে ও বিকেলে সেনবাগ থানার এসআই সবুজ চন্দ্র পাল ও এসআই মিথুন সেনবাগ পৌরসভার ৩নং ওয়ার্ডের অজুনতলা গ্রামের সাবেক কমিশার ইউসুফের নির্মাণাধীন বিল্ডিং থেকে মাদক সেবনরত অবস্থায় তাদেরকে গ্রেফতার করে।

এসময় ইমরান ও তার সহযোগীর নিকট থেকে ৫শ গ্রাম গাঁজা ও ৮টি খালি ফেনসিডিলের বোতল উদ্ধার করে। এছাড়াও বিকেলে সেনবাগ উপজেলার কাবিলপুর ইউপির ছমির মুন্সির হাট পশ্চিশ

বাজার মরহুম সুলতান আহমেদ সড়কের বশির মিয়ার বাড়িল পিছনে জামালে ভাড়াঘর থেকে ইউপি মেম্বার রাজুকে ৫৫ পিজ ইয়াবা সহ গ্রেফতার করে।।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে সেনবাগ থানার অফিসার ইনচার্জ(ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী জানান এঘটনায় থানায় মাদক আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার সকালে তাদেরকে নোয়াখালী বিচারিক আদালতে প্রেরন করা হয়।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ