রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্য মজুদ বা বেশী দামে বিক্রি করলে কঠোর ব্যবস্থা

রাঙ্গামাটি প্রতিনিধি

৫৩

রমজানের প্রথম দিনে রাঙ্গামাটি শহরের প্রধান তিনটি বাজারে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য মজুত ও সরবরাহ পর্যবেক্ষণ করেছেন রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।

বুধবার (১৪ এপ্রিল) সকালে রাঙ্গামাটি শহরের রিজার্ভ বাজার, বনরূপা ও তবলছড়ি বাজারগুলো গিয়ে ব্যবসায়ী ও ক্রেতাদের সাথে কথা বলে রাঙ্গামাটি জেলা প্রশাসক।

এ সময় রাঙ্গামাটি অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ মামুন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল তাপস রঞ্জন ঘোষ, অতিরিক্ত জেলা ম্যাজিষ্টেট মোঃ মামুন মিয়াসহ সহকারী ম্যাজিষ্টেটগণ উপস্থিত ছিলেন।

এ সময় জেলা প্রশাসক বাণিজ্য মন্ত্রণালয় রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের পাইকারি বাজার দামের বিষয়ে কঠোর পদক্ষেপের কথা জানিয়ে বলেন, রমজানের কারণে কেউ যদি নিত্যপ্রয়োজনীয় পন্যে মজুদ বা বেশী দামে বিক্রি করা হয় তা হলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।

তাই বাজারগুলোতে যাতে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রী দাম স্থিতি থাকে কেউ যাতে পন্য মজুদ ও দাম বৃদ্ধি করতে না পারে তার জন্য সবাইকে সজাগ দৃষ্টি রাখার আহবান জানান এবং এইসব ব্যাপারে রাঙ্গামাটি জেলা প্রশাসন থেকে প্রতিদিন নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ বাজার মনিটরিং করবে।

এ সময় জেলা প্রশাসক পণ্যের মধ্যে তেল, চিনি, পেঁয়াজ, ছোলা, খেজুর, আটা, চালসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য স্বাভাবিকে রাখার বিষয়ে ব্যবসায়ীদের সাথে কথা বলেন এবং তাদের এইসব পণ্যের মূল্য যাতে স্বাভাবিক থাকে ও জনগণ যাতে বেশী দাম দিয়ে কিনতে না হয় এব্যাপারে তিনি ব্যবসায়ীদের প্রতি আহবান জানান।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.