শনিবার, মে ১৮, ২০২৪
spot_img
Homeআইন-অপরাধটঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে প্রাণনাশের হুমকি।

টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে প্রাণনাশের হুমকি।

বশির আলম, গাজীপুরের টঙ্গীতে দাবিকৃত চাঁদা না পেয়ে এক মুদি মালের ব্যবসায়ীকে প্রাণনাশের হুমকি দিয়েছে একটি চাঁদাবাজ চক্র। ঘটনাটি ঘটেছে বড় দেওড়া এলাকায়।

এঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী পশ্চিম থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। থানা পুলিশ গতকাল সোমবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেন।

ভুক্তভোগী ব্যবসায়ী মো. আলী জানান, সিংবাড়ি মোড় মসজিদ সংলগ্ন এলাকায় হাওলাদার স্টোর নামে একটি মুদি দোকান দিয়ে কয়েকমাস যাবত তিনি ব্যবসা পরিচালনা করে আসছেন।

এলাকার চাঁদাবাজ সামসুল হক মৃধা বিভিন্ন সময় তার কাছে চাঁদা দাবি করে আসছিল। একপর্যায়ে গত শুক্রবার বিকেলে সামসুলের নেতৃত্বে বাবলু, আজাদ ও শাকিলসহ একদল চাঁদাবাজ দোকানে

গিয়ে ২০ হাজার টাকা চাঁদা দাবি করে। এসময় চাঁদা দিতে অপারগতা প্রকাশ করলে চাঁদাবাজরা ক্ষিপ্ত হয়ে তাকে বিভিন্ন ধরনের ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দেয়। চাঁদাবাজদের অব্যাহত হুমকি

ধমকিতে ভয়ে ভুক্তভোগীর স্কুল পড়–য়া দুই ছেলে আলিফ ও আমিন প্রায় ১৫দিন যাবত ক্লাসে যেতে পারছে না। এতে তাদের পড়ালেখা বন্ধের উপক্রম হয়ে পড়েছে। বর্তমানে ওই ভুক্তভোগী পরিবার-পরিজন নিয়ে চরম নিরাপত্তাহীনতায় ভূগছেন।

এব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ আলম বলেন, এঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ