শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
spot_img
Homeআইন-অপরাধকুড়িগ্রামে পাসপোর্ট করতে এসে দুই রোহিঙ্গা নারী আটক

কুড়িগ্রামে পাসপোর্ট করতে এসে দুই রোহিঙ্গা নারী আটক

কুড়িগ্রামে পাসপোর্ট করতে এসে দুই রোহিঙ্গা নারী পুলিশের হাতে আটক হয়েছেন।বৃহস্পতিবার(১৯ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে তাদেরকে আটক করে কুড়িগ্রাম সদর থানা পুলিশ।

আটককৃতরা হলেন- চট্টগ্রাম রোহিঙ্গা ক্যাম্পের বালুখালি-১ এর ডি- ব্লকের সৈয়দ আহম্মদ ও সৈয়দা খাতুনের মেয়ে খুরশিদা আক্তার (১৯) এবং ২৭নং ক্যাম্পের ব্লক-৯ এর বাসিন্দা তৈয়ব আলী ও আরফা বেগমের মেয়ে হাসিনা আক্তার বেবী (১৮)।

কুড়িগ্রাম আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপ-সহকারী পরিচালক মো. কবির হোসেন জানান, হাসিনা আক্তার বেবী পাসপোর্টে কুড়িগ্রামের চর রাজীবপুর উপজেলার সদর ইউনিয়নের ব্যাপারীপাড়া বালিয়ামারী গ্রামের ঠিকানা ব্যবহার করে আজিজুল হককে পিতা ও নুরনেছা বেগমকে

মা পরিচয় দেয়। অপরদিকে খুরশিদা আক্তার নিজেকে আদিজা আক্তার ওরফে খুরশিদা পরিচয় দিয়ে ঠিকানা ব্যবহার করে চিলমারী উপজেলার নয়ারহাট ইউনিয়নের দক্ষিণ বাউনিয়ার চর এবং পিতা ও মাতা হিসেবে পরিচয় দেয় ওই গ্রামের ফয়জার শেখ ও রাবেয়া খাতুনকে। এই দুই ঠিকানায়

তারা জন্ম নিবন্ধন সনদ ব্যবহার করে পাসপোর্ট করতে আসে। এ সময় তাদের সাথে কথা বার্তায় সন্দেহ হলে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তারা স্বীকার করে তারা রোহিঙ্গা। পরে তাদেরকে কুড়িগ্রাম সদর থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়। কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) খান মো.

শাহরিয়ার জানান, আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন তারা কক্সবাজারের বালুখালি রোহিঙ্গা ক্যাম্প থেকে এসেছেন। সৌদি আরবে যাবার উদ্দেশ্যে তারা অবৈধভাবে জন্ম নিবন্ধন করে পাসপোর্টের জন্য আবেদন করে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ