বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
spot_img
Homeবিচিত্র সংবাদসোনাইমুড়ীতে ছুরিতে ব্যর্থ হয়ে ২টি গরুকে ছুরিকাঘাতে হত্যা গরুর মালিক আহত

সোনাইমুড়ীতে ছুরিতে ব্যর্থ হয়ে ২টি গরুকে ছুরিকাঘাতে হত্যা গরুর মালিক আহত

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় আমিশা ইউনিয়নের পদিপাড়া গ্রামে গরু ছুরি করতে গিয়ে ব্যর্থ হয়ে দুটি গাভী গরুকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা।

ওই সময় জহিরুল ইসলাম নামের গরুর মালিককে ছুরিকাঘাত করে আহত করে চোরের দল। শুক্রবার (৯ জুন) ভোর রাতে উপজেলার আমিশা ইউনিয়নের পদিপাড়া গ্রামের চৌকিদার বাড়িতে ওই ঘটনাটি ঘটেছে।

এ ঘটনায় এলাকায় ব্যাপক আলোরন সৃষ্টি হয়েছে। সকালে এ ঘটনার খবর দ্রুথ চারিদিকে ছঢ়িয়ে পড়লে শত শত মানুষ মৃত গরু গুলো দেখার জন্য ওই বাড়িতে ভিড় জমায়।

ভুক্তভোগী পরিবার জানান, তাদের একমাত্র উপার্জনের সম্ভল ছিল দুটি গরু। শুক্রবার ভোর রাতের দিকে মুখোশ পরিহিত একদল চোর তাদের গোয়াল ঘরের তালা ভেঙ্গে ভিতরে ডুকে পড়ে।

তখন অপরিচিত লোক দেখে গরু গুলো ডাক চিৎকার চেঁচামেচি শুরু করে । এক পর্যায়ে দুর্বৃত্তরা গরু চুরি করতে ব্যর্থ হয়ে গরু গুলোর পেটে ছুরিকাঘাত করে একটি অন্তঃসত্ত্বা গাভীসহ দুটি গরু হত্যা করে।

বিষয়টি টের পেয়ে তাদের বাধা দেওয়ার চেষ্টা করলে গরুর মালিক জহিরুল ইসলামকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় চোরের দল।

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত ভুক্তভোগী পরিবার কোন লিখিত অভিযোগ করেনি।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ