রবিবার, এপ্রিল ২১, ২০২৪
spot_img
Homeআইন-অপরাধউলিপুরে তালা ভেঙে বাড়ীতে চুরি, পুলিশের অভিযানে গ্রেফতার ৩

উলিপুরে তালা ভেঙে বাড়ীতে চুরি, পুলিশের অভিযানে গ্রেফতার ৩

কুড়িগ্রাম প্রতিনিধি, কুড়িগ্রামের উলিপুরে তালা ভেঙে বাড়ীতে চুরির ঘটনায় তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- উলিপুর সরদার পাড়া গ্রামের বেলাল হোসেনের পুত্র মোঃ ফুলবাবু(৩৫), নুর মোহাম্মদের পুত্র মোঃ মিজানুর রহমান ওরফে রনি(৩০) ও পূর্ব বাজার খাওনার দরগা গ্রামের জামাল উদ্দিনের পুত্র মোঃ বিপ্লব মিয়া (২৬)।

মামলা সুত্রে জানা গেছে, উলিপুর পূর্ব বাজারে নাসরীন ইসলাম ও তার দেবর তানভিরুল ইসলামের বাড়ী পাশাপাশি একই বাউন্ডারীর ভিতরে।

তানভিরুল ইসলাম দিনাজপুর কোতয়ালী থানায় অফিসার ইনচার্জ হিসাবে কর্মরত থাকায় স্ব-পরিবারে দিনাজপুরে বসবাস করেন। বাড়ীটি দেখাশুনা করেন ভাবী নাসরীন।

গত ২২ জুলাই রাত সাড়ে ১০টায় প্রতিদিনের ন্যায় বাড়ীটি বাহির থেকে দেখিয়া নিজ বসতবাড়ীতে ঘুমাইতে যায় নাসরীন। পরের দিন সকালে ঘুম থেকে উঠে দেখতে পান তাদের বসতবাড়ীর মেইন গেইটের দরজা খোলা, দক্ষিন দুয়ারী

বসতঘরের দরজার তালা ভাঙ্গা, উত্তর দুয়ারী বসতঘরের তালা ভাঙ্গা ও দরজা খোলা দেখে ডাক চিৎকার করলে স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে আসেন।

মামলার বাদী নাসরীন ইসলাম বলেন- আলমারীর ড্রয়ারের তালা ভাঙ্গা, বিছানার তোষক উল্টানো, সোকেসের জিনিসপত্র সব মেঝেতে ঝড়ানো ছিটানো অবস্থায় ছিল। ড্রয়ারে থাকা ৫ টি স্বর্নের আংটি, নগদ ১৫ হাজার টাকা, জামদানি শাড়ী কাপড় ৬ টি, এলইডি টিভি ১টি ও বসতবাড়ীর বারান্দায় রাখা ২ বস্তা সুপারির বস্তা নিয়ে যায়।

মঙ্গলবার(২৫ জুলাই) দুপুরে উলিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) গোলাম মর্তুজা জানান, ঘটনার সাথে জড়িত তিন চোরকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে চুরি হওয়া দুই বস্তা সুপারি উদ্ধার করা হয়েছে। আসামীদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। পলাতক আসামীদের গ্রেফতারে চেষ্টা চলছে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ