রবিবার, এপ্রিল ২১, ২০২৪
spot_img
Homeরাজনীতিরাজনৈতিক প্রচারভিযান ও ই-লার্নিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা"

রাজনৈতিক প্রচারভিযান ও ই-লার্নিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা”

আজ ২৭ শে জুলাই ২০২৩ ইং, রোজ- বৃহস্পতিবার, ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল এর উদ্যোগে এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টির আয়োজনে, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ মিলনায়তনে সকাল ৯ টা থেকে দিনব্যাপী রাজনৈতিক

প্রচারভিযান ও ই-লার্নিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। এতে প্রায় ২০০ রাজনৈতিক কর্মীকে এই প্রশিক্ষণ কর্মশালা দেওয়া হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পীরজাদা সৈয়দ জুবায়ের আহমেদ, সদস্য, সম্মেলন প্রস্তুতি কমিটি, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটি ও চেয়ারম্যান মাছিহাতা ফাউন্ডেশন। অনুষ্ঠানে প্রধান আলোচক ও জ্ঞানগর্ভ বক্তব্য রাখেন- জনাব আবুল বাশার, সিনিয়র রিজিওনাল ম্যানেজার, ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল।

প্রশিক্ষণ প্রদান করেন- প্রভাষক জিয়াউর রহমান লাভলু, জনাবা নাজমা বেগম, শিক্ষক, এম এ বাসার প্রাইমারি ইন্সটিটিউট, জনাব মাহমুদুল হাসান নাহিদ, শিক্ষানবিশ আইনজীবী ও সদস্য, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় আহবায়ক কমিটি। জনাবা নাসরিন ঠাকুর, শিক্ষানবিস আইনজীবী। জনাবা আমেনা খানম শিখা, শিক্ষানবিশ আইনজীবী, ব্রাহ্মণবাড়িয়া।

প্রশিক্ষণ কর্মশালায় সভাপতিত্ব করেন- জনাব আবু কাওসার খান, সদস্য সম্মেলন প্রস্তুতি কমিটি, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটি।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ