রবিবার, মে ১৯, ২০২৪
spot_img
Homeজাতীয়শোক দিবসে গরু খাসি বিতরন করেছেন গাসিক মেয়র প্রার্থী আব্দুল্লাহ আল মামুন...

শোক দিবসে গরু খাসি বিতরন করেছেন গাসিক মেয়র প্রার্থী আব্দুল্লাহ আল মামুন মন্ডল।

বশির আলম, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকীতে জাতীয় শোক দিবস উপলক্ষে গাজীপুর সিটি কর্পোরেশনের বোর্ড বাজার জাতীয় বিশ্ববিদ্যালয় এলাকায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।সভা শেষে গরু ও খাসি বিতরণ করা হয়।

শনিবার (১৪ আগষ্ট) দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে জাতীয় শোক দিবসের কর্মসূচিতে গণভোজের জন্য গাজীপুর সির্টি কর্পোরেশনের, প্রত্যেকটি

থানায় মুসলিমদের জন্য গরু ও অন্যান্য ধর্মাবলম্বীদের জন্য খাসি বিতরন করেন ৩৫নং ওর্য়াড কাউন্সিলর ও আগামী গাসিক নির্বাচনে মেয়র পদ প্রার্থী আলহাজ্ব আব্দুল্লাহ আল মামুন মন্ডল।

কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য আব্দুল্লাহ আল মামুন মন্ডলের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোহাম্মদ দেলোয়ার হোসেন।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী সদস্য এস এম শামীম, ৫৭নং ওয়ার্ড কাউন্সিলর গিয়াস উদ্দিন সরকার, গাজীপুর মহানগর কৃষকলীগ যুগ্ন- সম্পাদক লিটন মোল্লা,

মহানগর সেচ্ছাসেবক লীগ সদস্য শফিকুল ইসলাম, ৪৯ নং ওয়ার্ডের কাউন্সিলর পদ প্রার্থী কামাল দেওয়ান, ৩৭নং ওয়ার্ড মৎসজীবি লীগ আহবায়ক কাউছার মোল্লা, ৩৫ নং কাউন্সিলর পদ প্রার্থী বাবুল হোসেন মন্ডল প্রমূখ।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ