বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
spot_img
Homeসারাদেশচট্টগ্রামকোম্পানীগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ড ১০ দোকান পুড়ে ছাঁই

কোম্পানীগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ড ১০ দোকান পুড়ে ছাঁই

মোঃ জাহাঙ্গীর আলম, নোয়াখালীর কোম্পানীগঞ্জ চরএলাহী ইউনিয়নের চরএলাহী বাজারে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে ভয়াবহ এক অগ্নিকান্ডের ঘটনায় দোকান আগুনে পুড়ে ছাঁই হয়ে গেছে।

খবর পেয়ে কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ওই অগ্নিকান্ডের ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলার

চরএলাহী ইউনিয়নের চরএলাহী বাজারে । ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের দাবি এতে প্রায় কোটি টাকার সম্পদের ক্ষয়ক্ষতি হয়েছে।

চরএলাহী বাজার পরিচালনা কমিটির সভাপতি মোঃ মিজানুর রহমান মিজান জানান, চরএলাহী বাজারে প্রায় শতাধিক দোকান রয়েছে। রাতে হৃদয়ের ব্যাটারি চালিত রিকশা গ্যারেজ থেকে আগুনের সূত্রপাত হয়।

এ সময় আগুন চারিদিকে ছড়িয়ে পড়লে মুদি দোকান, মোটরসাইকেল গ্যারেজ, ব্যাটারি চালিত অটোেরিকশা গ্যারেজ, কসমেটিকস দোকানসহ ১০টি দোকান পুড়ে যায়।

খবর পেয়ে কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে এক ঘণ্টা চেষ্টার পর আগুন নেভাতে সক্ষম হয়। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, হৃদয়ের ব্যাটারি চালিত অটোরিকশা গ্যারেজে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়।

কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো.জামিল মিয়া বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো

জানা যায়নি। অগ্নিকান্ডে কোন হতাহতের ঘটনা ঘটেনি। তবে দশটি দোকান পুড়ে ক্ষয়ক্ষতি হয়েছে। ফায়ার সার্ভিসের সদস্যরা এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত শেষে জানা যাবে।

 

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ