বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
spot_img
Homeআইন-অপরাধবেগমগঞ্জে রেবর অভিযানে আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার ৩

বেগমগঞ্জে রেবর অভিযানে আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার ৩

মোঃ জাহাঙ্গীর আলম:নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ছয়ানী ও আমান উল্লাহপুর ইউনিয়নে পৃথক অভিযান চালিয়ে অস্ত্রসহ তিন যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে একটি বন্দুক ও একটি এলজি উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো, উপজেলার ছয়ানী ইউনিয়নের দোয়ালিয়া গ্রামের নূর মিয়ার ছেলে শাওন, আলাইয়াপুর ইউনিয়নের চৌপল্লী গ্রামের শামছুল হকের ছেলে আরিফুর রহমান প্রকাশ জনি ও একই ইউনিয়নের ভবভদ্রী গ্রামের নজীর আহম্মদের ছেলে নিজাম উদ্দিন।

বৃহস্পতিবার (৪ মে) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১১ সিপিসি ৩ নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. মাহমুদুল হাসান জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাতে র‌্যাব-১১ নোয়াখালী ক্যাম্পের একটি দল আলাইয়াপুর ইউনিয়নে অভিযান চালায়।

এসময় সন্ত্রাসী কার্যক্রম পরিচালনার প্রস্তুতি নেওয়ার সময় জনি ও নিজাম উদ্দিনকে আটক করা হয়।পরে তাদের দেহে তল্লাশি চালিয়ে একটি এলজি উদ্ধার করা হয়। একই রাতে র‌্যাব অপর একটি দল ছয়ানী ইউনিয়নে অভিযান চালিয়ে অস্ত্র ভাড়া দেওয়ার সময় শাওন নামের এক অস্ত্রধারীকে একটি একনলা বন্দুকসহ আটক করে। আটক আসামিদের বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় বিভিন্ন ঘটনায় একাধিক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ