শনিবার, মে ৪, ২০২৪
spot_img
HomeUncategorizedবেগমগঞ্জে র‌্যাবের অভিযান ১০ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

বেগমগঞ্জে র‌্যাবের অভিযান ১০ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

মোঃ জাহাঙ্গীর আলম, নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা বাংলা বাজার এলাকা র‌্যাব-১১ এক অভিযান চালিয়ে মোঃ রুবেল (৩২) নামের অস্ত্র মামলায় ১০ বছরের সাজাপ্রাপ্ত পলাতক এক আসামিকে গ্রেফতার করেছে। গ্রেফতার মোঃ

রুবেল বেগমগঞ্জ উপজেলার ভবভ্রদি গ্রামের মৃত নজির আহমদের ছেলে। বৃহস্পতিবার (৮ জুন) দুপুরের দিকে আসামিকে নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

এরআগে গতকাল বুধবার রাত পৌনে ১০টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেন র‍্যাব-১১, সিপিসি-৩, নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার মাহমুদুল হাসান জানায় একই দিন রাত ৮টার দিকে উপজেলার বাংলা বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‍্যাব।

র‍্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়,২০১৭ সালের ১২ জুলাই আসামি রুবেলকে অস্ত্রসহ হাতেনাতে গ্রেফতার করে র‍্যাব। এ ঘটনায় তার বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় অস্ত্র আইনে একটি মামলা রুজু করা হয়। পরে সে ওই মামলা থেকে জামিনে

মুক্তি পেয়ে অজ্ঞাত স্থানে গা ঢাকা দেয়। বিচারক দীর্ঘ শুনানি শেষে আসামিকে ১০বছরের কারাদন্ড প্রদান করে। র‍্যাব গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করে বেগমগঞ্জ থানায় হস্তান্তর করে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ