শনিবার, মে ৪, ২০২৪
spot_img
HomeUncategorizedনোয়াখালীতে অটো চালককে জবাই হত্যা করে অটোরিকশা ছিনতাই

নোয়াখালীতে অটো চালককে জবাই হত্যা করে অটোরিকশা ছিনতাই

মোঃ জাহাঙ্গীর আলম, নোয়াখালীর সদর উপজেলার রাজারামপুর গ্রামে মোঃ রিয়াজ উদ্দিন (১৪) নামের এক ব্যাটারী চালিত অটোরিকশা চালককে জবাই করে হত্যা করে অটোরিকশা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

গতকাল বৃহস্পতিবার (১০ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার কাদির হানিফ ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের মাইজদী মহিলা কলেজ টু কিল্লারহাট সড়কের রাজারামপুর সীমানায় ওই হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে।

নিহত মোঃ রিয়াজ উদ্দিন উপজেলার অশ্বদিয়া ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের বদরপুর গ্রামের মোঃকামাল মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, জেলা শহর মাইজদীর বড় মসজিদের মোড় থেকে কাদির হানিফ ইউনিয়নের কিল্লারহাট রুটে নিয়মিত অটোরিকশা চালাত রিয়াজ। বৃহস্পতিবার রাত ১০ টার দিকে যাত্রী সেজে দুই ছিনতাইকারী রিয়াজকে তার

ব্যাটারিচালিত অটোরিকশাসহ উপজেলার কাদির হানিফ ইউনিয়নের নিয়ে যায়। এরপর তাকে চলন্ত রিকশায় পিছন থেকে গলার দুই জায়গায় জবাই করে হত্যার পর লাশ সেখানে রাস্তার পাশে জমিনে ফেলে দিয়ে অটোরিকশা নিয়ে

পালিয়ে যায়। পরে স্থানীয় বাসিন্দারা পুলিশকে খবর দিলে বৃহস্পতিবার রাত ১১টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে।  সুধারাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ারুল ইসলাম বলেন, ডোবায় একটি লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

পরে নিহতের পরিবার ঘটনাস্থলে গিয়ে তার লাশ সনাক্ত করে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মরদেহ ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। নিহত রিয়াজের অটোরিকশাটি এখনো কোনো খোঁজ পাওয়া যায়নি। তার গলায় অস্ত্রের আঘাত রয়েছে। পুলিশ হত্যার রহস্য উদঘাটনে চেষ্টা চালাচ্ছে।

 

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ