মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
spot_img
Homeপ্রধান সংবাদবান্দরবানে চাঁদের গাড়ি খাদে পড়ে ২ পর্যটকের মৃত্যু

বান্দরবানে চাঁদের গাড়ি খাদে পড়ে ২ পর্যটকের মৃত্যু

ক্রাইম অনুসন্ধান.অনলাইন ডেস্ক (ছবি সংগৃহীত) বান্দরবানের রুমায় পর্যটকবাহী চাঁদের গাড়ি প্রায় ৫০০ মিটার গভীর পাহাড়ি খাদে পড়ে দুই পর্যটকের মৃত্যু

হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও ১২ জন। শনিবার (২০ জানুয়ারি) সকাল ৮টার দিকে উপজেলার বগা লেক-কেওক্রাডাং সড়কের দার্জিলিং পাড়ায় এ দুর্ঘটনা ঘটে। রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ মাহাবুবুল

হক গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। নিহতরা হলেন- জয়নব (২৪) ও ফিরোজা বেগম (৫০)। এর মধ্যে জয়নব ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক্রিমিনোলজি বিভাগের শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, ‘ট্রাভেলেটস অব বাংলাদেশ-ভ্রমণকন্যা’ সংগঠনের ৫৭ জনের একটি দল ৪টি চাঁদের গাড়ি নিয়ে শুক্রবার রুমার কেওক্রাডং ভ্রমণে যায়। সেখানে রাত্রিযাপন শেষে শনিবার সকালে ফেরার পথে দার্জিলিং পাড়া এলাকায় পৌঁছালে একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

এ সময় ঘটনাস্থলেই ফিরোজা খাতুন ও জয়নব নামে দুই পর্যটক মারা যান। এতে আহত হন আরও ১২ পর্যটক।এ সময় অন্য গাড়িতে থাকা ভ্রমণকারীরা স্থানীয় লোকজনের সহযোগিতায় প্রাথমিকভাবে হতাহতদের উদ্ধারের

চেষ্টা করেন। খবর পেয়ে সেনাবাহিনী, ফায়ার সার্ভিসের সদস্যরা ও উপজেলা প্রশাসন ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

এ বিষয়ে রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার তন্ময় জানান, দু’জন নিহত হয়েছেন। কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ মাহাবুবুল হক বলেন, নিয়ন্ত্রণ হারিয়ে পর্যটকবাহী একটি গাড়ি খাদে পড়ে যায়। এতে আহত হয়েছেন আরও বেশ কয়েকজন। নিহত ও আহতদের উদ্ধার করা হয়েছে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ