শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
spot_img
Homeআইন-অপরাধশ্রীবরদীতে এসএসসি পরীক্ষার্থী বিপ্লব হাসান হত্যার মূল হোতা আল-আমিন র‌্যাব কর্তৃক গ্রেপ্তার

শ্রীবরদীতে এসএসসি পরীক্ষার্থী বিপ্লব হাসান হত্যার মূল হোতা আল-আমিন র‌্যাব কর্তৃক গ্রেপ্তার

মোহাম্মদ দুদু মল্লিক শেরপুর ব্যুরো। শেরপুরের শ্রীবরদীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এসএসসি পরীক্ষার্থী বিপ্লব হাসান(১৫)কে হত্যার ঘটনার মূল হোতা আল আমিন(১৪)কে গ্রেপ্তার করেছে র‌্যাব।

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে নয়টার দিকে ঢাকার উত্তরখান এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আল আমিন উপজেলার চরশিমুলচুড়া এলাকার রহিম মন্ডলের ছেলে।

র‌্যাব জানায়, গত ২৫ফেব্রুয়ারি সন্ধ্যায় আরিফ, আসমান ওরফে মনির হোসেন এবং মোখলেসুর রহমানসহ অজ্ঞাতনামা আরো ২০-২৫ জন লোকের সাথে বিপ্লব হাসানের সামান্য বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়।

এর জেরে একই দিন রাত ১টার দিকে বিপ্লব হাসান কান্দাপাড়া এলাকার ওয়াজ মাহফিল থেকে ফেরার পথে আল আমিন সহ অন্যান্যরা বিপ্লব হাসানকে পরিকল্পিত ভাবে খুনের উদ্দেশে বুকে ও নাভির উপর ছুরিকাঘাত

করে।এসময় স্থানীয় লোকজন আরিফ(২১)কে আটক করে পুলিশে সোপর্দ করে এবং বিপ্লব হাসানকে উদ্ধার করে প্রথমে শ্রীবরদী স্বাস্থ্য কমপ্লেক্সে পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে।

পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় ২৬ফেব্রুয়ারি বিকেলে বিপ্লব হাসান মৃত্যুবরণ করে। পরে বিপ্লব হাসানের বাবা মো. কাবিল মিয়া বাদী হয়ে শ্রীবরদী থানায় একই দিনে একটি হত্যা মামলা দায়ের করেন।

ঘটনার পর থেকেই গ্রেপ্তার এড়াতে আল আমিন আত্মগোপনে চলে যায়।অবশেষে বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণের মাধ্যমে জামালপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জুলফিকার আলী

এবং র‌্যাব-১ এর যৌথ অভিযানে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে নয়টার দিকে ঢাকার উত্তরখান এলাকা থেকে আল আমিনকে গ্রেপ্তার করে শ্রীবরদী থানায় হস্তান্তর করে।উল্লেখ্য যে, নিহত বিপ্লব হাসান জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলার চার কারিয়া দরিপাড়া গ্রামের বাসিন্দা।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ